JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

রিয়াল ছাড়তে চান রদ্রিগেজ

ফুটবল দুনিয়া 3rd Jun 2016 at 12:53pm 250
রিয়াল ছাড়তে চান রদ্রিগেজ

ক্রিস্টিয়ানো রোনালদো, গ্যারেথ বেল এবং করিম বেনজেমার মতো তারকা খেলোয়াড়ের অভাব নেই রিয়াল মাদ্রিদ শিবিরে। এত তারকার ভিড়ে নিজেকে মেলে ধরতে পারছেন না রিয়াল শিবিরের অন্যতম সেরা তারকা হামেস রদ্রিগেজ। তাই নতুন মৌসুম শুরুর আগে রিয়াল ছাড়তে আগ্রহী কলম্বিয়ান এই তারকা।

ব্রাজিল বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্সের মধ্য দিয়ে রিয়াল মাদ্রিদ কর্তাব্যক্তিদের নজরে আসেন রদ্রিগেজ। এরপর মোটা অঙ্কের ট্রান্সফারে ২০১৪ সালে সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটিতে আসেন তিনি। কিন্তু স্পেন তথা ইউরোপের অন্যতম সেরা ক্লাবটিতে অনেক ম্যাচেই দর্শক হিসেবেই খেলা দেখতে হয়েছে তাকে। বর্তমান কোচ জিনেদান জিদানও ততোটা গুরুত্ব দিচ্ছেন না রদ্রিগেজকে। তাই নতুন ঠিকানা খুঁজতে ব্যাকুল হয়ে উঠেছেন রদ্রিগেজ।

২০১৪ সালে রিয়াল মাদ্রিদে নাম খেলানোর পর সব প্রতিযোগিতায় মাত্র ৫৫ ম্যাচ খেলেছেন রদ্রিগেজ। নতুন মৌসুমে সিরি’আ লিগের ক্লাব জুভেন্টাসে যোগ দেওয়ার গুঞ্জন চলছে তার। রিয়ালের হয়ে মাঠে নামতে না পারায় হতাশা ব্যক্ত করে রদ্রিগেজ বলেন, ‘আমি এখানে বেঞ্চে বসে থাকার জন্য আসিনি।’

তবে খেলোয়াড়দের ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজ করতে দেখা যায়নি রিয়াল মাদ্রিদকে। তাই গ্রীষ্মের দলবদলে ক্লাব ছাড়তে চাইলে রদ্রিগেজকে বোধহয় আটকাবে না সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)