JanaBD.ComLoginSign Up

ghhhggffd

‘রক্ত’ সিনেমা থেকে সরে দাঁড়ালেন মালেক আফসারী!

সিনেমা জগৎ 4th Jun 2016 at 8:13am 1,118
‘রক্ত’ সিনেমা থেকে সরে দাঁড়ালেন মালেক আফসারী!

বাংলাদেশের জাজ ও পশ্চিমবঙ্গের এসকে মুভিজের যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘রক্ত’ থেকে সরে দাঁড়ালেন মালেক আফসারী। ছবিটি পরিচালনা করার কথা ছিল মালেক আফসারীর।

কিন্তু এরই মধ্যে শোনা যাচ্ছে তিনি ছবিটি পরিচালনা করবেন না, এর কারণ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সাথে না কি তার বনিবনা হয়নি।

এ বিষয়ে কথা বলতে পরিচালক মালেক আফসারীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কিছু বলতে রাজি হননি।

মালেক আফসারী তার ফেসবুকে লিখেছেন, পৃথিবীতে যা কিছু ঘটে, তা ঘটবে এবং ঘটবেই। মানুষের কিছু করার নেই। ‘রক্ত’ ছবি থেকে আমার বিদায় নেওয়াটা তেমন একটি ঘটনামাত্র। প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কিছু বিষয়ে মতবিরোধের কারণেই মালেক আফসারী ‘রক্ত’ ছাড়ছেন বলে জানা যায়।

এ বিষয়ে জানতে চাইলে জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা আলিমুল্লাহ খোকন বলেন, আজকে আমাদের প্রতিষ্ঠানের কর্ণধার আজিজ সাহেব আসবেন, তখন এই বিষয়ে কথা হবে। তবে আমি যতটুকু জানি তিনি টানা ৬৬ দিন শুটিং করতে চেয়েছেন। এটা একটি ছবির জন্য অসম্ভব। এতে বাজেট অনেক বেড়ে যাবে। এ জন্যই তাকে বাদ দিয়ে নতুন পরিচালক নেওয়া হয়েছে।

এই ছবি নিয়ে পরিচালক আফসারী যে অনেক বেশি সিরিয়াস ছিলেন, তা বোঝা যায় ছবির জন্য নেওয়া বিভিন্ন প্রস্তুতি থেকেই। এই ছবির জন্য নায়িকা পরীমণিকে পরিচালক বিশেষ গ্রুমিং করিয়েছেন। লোকেশন দেখতে তিনি ছুটেছেন দেশ-বিদেশ। শুটিং করতে কলকাতায়ও গেছেন ইউনিট নিয়ে। ক’দিন পরেই শুটিং শুরু হবে।

এরই মধ্যে নতুন পরিচালকও যোগ দিয়েছেন। ‘রক্ত’-তে নতুনভাবে যুক্ত হয়েছেন ওয়াজেদ আলী সুমন। তিনিই এখন ছবিটি পরিচালনা করবেন।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 10 - Rating 3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)