JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আর্জেন্টিনা দলের সাথে যোগ দিলেন মেসি

ফুটবল দুনিয়া 4th Jun 2016 at 3:31pm 595
আর্জেন্টিনা দলের সাথে যোগ দিলেন মেসি

এখনো শঙ্কা। ইনজুরি নেই তো? শুক্রবার লিওনেল মেসি বার্সেলোনা থেকে উড়ে গেছেন ক্যালিফোর্নিয়ায়। সেখানে আর্জেন্টিনা দলের সাথে যোগ দিয়েছেন অধিনায়ক। তারপর নেমে পড়েন অনুশীলনেও। তার ইনজুরির অবস্থাটা আসলে কি তা জানা যায়নি। ৭ জুন বর্তমান চ্যাম্পিয়ন চিলির বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে আর্জেন্টিনার এবারের কোপা আমেরিকা।

সবাই যখন আর্জেন্টিনা থেকে যুক্তরাষ্ট্র উড়ে এলো তখন মেসিকে যেতে হয়েছিল স্পেনে। মেসি ও তার বাবার বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ সেখানে। তাই বৃহস্পতিবার মেসিকে উপস্থিত হতে হয়েছিল বার্সেলোনার আদালতে। সেই ঝামেলা শেষ করে দলের সাথে এখন ৫বারের ফিফা ব্যালন ডি'অর জেতা ফুটবলার।

গত সপ্তাহে হন্ডুরাসের বিপক্ষে কোপার আগে শেষ প্রস্তুতি ম্যাচটা খেলেছে আর্জেন্টিনা। ১-০ গোলের জয়ের ম্যাচের ৬২ মিনিটে ইনজুরি নিয়ে মাঠ ছাড়তে হয় মেসিকে। দলের পক্ষ থেকে জানানো হয়, পিঠ ও পাজরে ব্যথা পেয়েছেন মেসি। সেই সাথে জানানো হয় নিয়মিত মালিশে দ্রুত সেরে উঠবেন এই ফরোয়ার্ড।

এরপর আর কিছু জানা যায়নি। ২৮ বছরের মেসি আর্জন্টিনার বেস ক্যাম্পে অনুশীলন করলেন। কিন্তু দলের সাথে অনুশীলন করেননি। ইনজুরি আক্রান্ত আরেক খেলোয়াড় লুকাস বিগলিয়ার সাথে আলাদা প্র্যাকটিস করেছেন।

চিলির বিপক্ষে টুর্নামেন্টের প্রথম ম্যাচে মেসিকে না পাওয়ার শঙ্কা প্রতিধনিত হয়েছে আর্জেন্টিনার দুই খেলোয়াড় অগাস্তো ফার্নান্দেজ ও নাহুয়েল গুজমানের কণ্ঠে। ফার্নান্দেজ বলেছেন, "সে বিশ্বের সেরা খেলোয়াড়। তাকে ফিট হিসেবেই দলে চাই আমরা।"

২৩ বছর ধরে কোপা আমেরিকার শিরোপা জেতে না আর্জেন্টিনা। আর মেসি তো কখনোই জাতীয় দলের হয়ে মেজর কোনো শিরোপা জিততে পারেননি। ২০১৪ বিশ্বকাপ ও ২০১৫ কোপার ফাইনালে হেরেছেন। এবারের আসর তাই তাদের কোপা জিতে আক্ষেপ পূরণের মিশন।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)