.
JanaBD.ComLoginSign Up
JanaBD.Com অর্থাৎ এ সাইটে টপিক এবং এসএমএস পোস্ট করার নিয়মাবলী (Updated)

‘শাওনের সাথে আমার পুত্রবধূ মাহি এই ফ্ল্যাটেই থাকত’

বিবিধ বিনোদন 5th Jun 16 at 12:20pm 938
‘শাওনের সাথে আমার পুত্রবধূ মাহি এই ফ্ল্যাটেই থাকত’

‘শাওনের সাথে আমার পুত্রবধূ মাহি এই ফ্ল্যাটেই থাকত’

বিনোদন ডেস্ক – এই ফ্ল্যাটেই শাওনের সাথে থাকত আমার পুত্রবধূ মাহি । রাত বিরাতে শুটিং শেষ করার পর সে বাসায় ফিরে আসত। শ্বশুরবাড়ি ছাড়া সে কোথাও থাকত না। হঠাৎ করে কি হলো বুঝতে পারলাম না। এখন শুনি নাকি সিলেটের এক ছেলের সঙ্গে মাহির বিয়ে হয়েছে। হঠাৎ করেই পুলিশ শাওনকে বাসা থেকে ধরে নিয়ে যায়। একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে শাওনের মা শিউলি আক্তার আক্ষেপের সাথে কথা গুলো বলেছিলেন।


রাজধানীর দক্ষিণ বাড্ডার প-১৩ নম্বর বাড়ি। পাঁচ তলা বাড়ির তৃতীয় তলার পশ্চিম পাশের ফ্ল্যাট। এই ফ্ল্যাটেই থাকতেন শাওন-মাহি দম্পতি। আর উত্তর দিকের ফ্ল্যাটে থাকেন শাওনের বাবা-মা।

গতকাল দক্ষিণ বাড্ডায় শাওনদের বাড়ির পরিবারের সদস্য ছাড়াও আশপাশের লোকদের সঙ্গে কথা হয়। চিত্রনায়িকা শারমিন আক্তার নীপা ওরফে মাহিয়া মাহি এখন দেশের আলোচিত একটি নাম। নায়িকাদের বিয়ে হয়, বিরহ আসে, ভাঙনের শব্দ শোনা যায়। এসব কিছুই শাওনদের বাড়ির আশপাশের লোকজন জানেন। ওই বাড়িতে শাওন-মাহিকে একসঙ্গে আসা-যাওয়া করতে দেখেছেন এলাকার লোকজন। বিয়ের ছবি দেখিয়ে শাওনের স্বজনরা জানিয়েছেন শাওন-মাহির বন্ধুত্ব থেকে বিয়ে পর্যন্ত নানা ঘটনার কথা।

শাওনের মা শিউলি আক্তার জানান, উত্তরা হাইস্কুল থেকে উত্তরা মডেল কলেজে একসঙ্গে লেখাপড়া করতে গিয়েই শাওন-মাহির মধ্যে সম্পর্ক গড়ে উঠে। বিয়ের আগেও শাওনদের বাসায় আসা-যাওয়া ছিল মাহির । গত বছরের শুরুর দিকে ঢাকা পদাতিকের একটি নাটক দেখতে গিয়েছিল মাহি ও শাওন। ফিরে এসে শাওনের মাকে মাহি জানিয়েছিলেন, শাওনকে তিনি ভালোবাসেন। তাকে বিয়ে করতে চান। বিষয়টি মজা হিসেবেই মনে করেছিলেন শাওনের মা শিউলি আক্তার। পরবর্তীতে একইভাবে মাহিকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেন শাওন। কিন্তু ছেলের বয়স কম হওয়ার কারণে বিষয়টি এড়িয়ে যান তার মা।

গত বছরের ৩রা মার্চ মাহির মা-বাবা ফোনে উত্তরার বাসায় দাওয়াত দেন তাদের। পরদিন সপরিবারে ওই বাসায় গেলে সেখানেই শাওনের মা-বাবাকে মাহি-শাওনের বিয়ের প্রস্তাব দেন মাহির বাবা আবু বকর সিদ্দিকী খোকন। তবে নায়িকার ক্যারিয়ারের বিষয় মাথায় রেখে বিয়ের আনুষ্ঠানিকতা করতে বারণ করেন মাহির মা-বাবা। শাওনদের বাড়িতেই বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু গত বছরের ৩ মে শাওনের চাচা মোফাজ্জল হোসেন রহিম মারা যাওয়ায় বিয়ে অনুষ্ঠিত হয় মধ্য বাড্ডায় শাওনদের আত্মীয় সোলেমান রহমানের বাসায়। ওই বিয়ের একটি ছবি দেখিয়ে শিউলি আক্তার জানান, বিয়ের সাজে মাহি। মাহির পেছনে তার বাবা, এক পাশে ফুফু, কালো ব্লে­জার ও প্যান্ট পরনে শাওন ও পাশে তার মা শিউলি আক্তার। এতে শাওনের এক চাচীও রয়েছেন।

এরকম অনেক ছবি ও একটি ভিডিও ফুটেজ ছিল শাওনের কম্পিউটারে। গত ২৭ মে রাতে তাকে গ্রেফতারের পর ঐ কম্পিউটার, মোবাইলফোন ও ক্যামেরা নিয়ে গেছে ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট। বিয়েতে দুই পক্ষের ঘনিষ্ঠ আত্মীয় ও বর-কনের ঘনিষ্ঠ বন্ধুরা ছিলেন। বিয়ের একটি ছবিতে মাহির বান্ধবী প্রভাও রয়েছেন। মাহীর বিয়ের সাক্ষী ছিলেন হারুন অর রশীদ। একটি ছবি দেখিয়ে তিনি জানান, বিয়ের পর তার মেরুল বাড্ডার বাসায় গিয়েছিলেন শাওন-মাহি। ওই সময়ে তার ছেলে-মেয়ে ও বোন ফাতেমার সঙ্গে একটি ছবি তোলেন। বিয়ের সম্পর্কে তিনি জানান, চার লাখ টাকা দেনমোহরে ওই বিয়ে হয়।

শাওনের বোন অষ্টম শ্রেণির ছাত্রী নাফিসা জানান, ভারতে ফিল্ম করবে বলে ভাবী জানিয়েছিল। তবে বিয়ের আগে অগ্নি-২ ছবির শুটিং শেষ হয়েছিল ভাবীর। বিয়ের পর ফিল্মের কাজে বাইরে গেলেও তাদের বাসাতেই থাকতো ভাবী। শাওনদের বাড়ির পঞ্চম তলার বাসিন্দা রোকসানা পারভিন জানান, বিয়ের পর তারা সবাই শাওনদের বাসায় আসেন। মাহি সেদিন তাদের শরবত তৈরি করে খাওয়ান। একইভাবে দক্ষিণ বাড্ডার প-১৩ নম্বর বাড়ির গলির এক লন্ড্রি দোকানের মালিক বলেন, সবাই জানে মাহি ওই বাড়ির পুত্রবধূ। শাওন-মাহি প্রায়ই ওই বাসা থেকে একসঙ্গে আসা-যাওয়া করতেন।

শাওনের বাবা নজরুল ইসলাম বলেন, সিলেটের বিত্তশালী বর পেয়ে বিয়ে গোপন করে আবার বিয়ে করেছে মাহি। এটিইতো অনেক বড় অপরাধ। বিয়ের সকল প্রমাণ, শত শত সাক্ষী রয়েছে। আদালতে তা জানিয়েছি। স্বামী-স্ত্রীর ছবি তার বন্ধুরা আপলোড করেছে। এতে আমার ছেলের কি অপরাধ আমি বুঝতে পারছি না।

এ বিষয়ে মাহির বক্তব্য জানতে বারবার তার ফোনে যোগাযোগ করে তা বন্ধ পাওয়া যায়। মাহীর বর্তমান শ্বশুর সিলেটের দক্ষিণ সুরমার ব্যবসায়ী আবদুল মান্নান সাংবাদিকদের জানান, তার ছেলে অপু ও মাহি দেশের বাইরে রয়েছে। মাহির প্রথম বিয়ে সম্পর্কে তিনি বলেন, এসব বিষয়ে আমরা খুব বিব্রত। আগে জানলে এ বিয়ে হতো না।

JanaBD.Com অর্থাৎ এ সাইটে টপিক এবং এসএমএস পোস্ট করার নিয়মাবলী (Updated)

Googleplus Pint
Like - Dislike Votes 19 - Rating 5.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
অভিনেত্রী জ্যাকলিনের সঙ্গে কী করল সাইফপুত্র তৈমুর? অভিনেত্রী জ্যাকলিনের সঙ্গে কী করল সাইফপুত্র তৈমুর?
Today at 8:52am 432
অস্কার থেকে বাদ পড়ল জয়ার খাঁচা অস্কার থেকে বাদ পড়ল জয়ার খাঁচা
Today at 8:33am 98
রণবীর-দীপিকার বিয়ের গুঞ্জন রণবীর-দীপিকার বিয়ের গুঞ্জন
Yesterday at 5:44pm 433
বেয়ার গ্রিলসের 'ম্যান ভার্সেস ওয়াইল্ড' এ সানি লিওন! বেয়ার গ্রিলসের 'ম্যান ভার্সেস ওয়াইল্ড' এ সানি লিওন!
Yesterday at 9:09am 762
কারিনার চোখে শাহরুখ সেরা রোমান্টিক কারিনার চোখে শাহরুখ সেরা রোমান্টিক
Sat at 7:13pm 537
পাঁচ মিনিটের জন্য পাঁচ কোটি টাকা চাইলেন প্রিয়াঙ্কা! পাঁচ মিনিটের জন্য পাঁচ কোটি টাকা চাইলেন প্রিয়াঙ্কা!
Sat at 4:56pm 872
মনের মানুষকেই বিয়ে করছেন শ্রুতি মনের মানুষকেই বিয়ে করছেন শ্রুতি
Fri at 1:41pm 1,078
প্রিয়াঙ্কার প্রতি মিনিটের মূল্য ১ কোটি প্রিয়াঙ্কার প্রতি মিনিটের মূল্য ১ কোটি
Fri at 1:16pm 539

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

রেকর্ড ডাবল সেঞ্চুরিয়ান রোহিতের র‌্যাংকিংয়ে উন্নতিরেকর্ড ডাবল সেঞ্চুরিয়ান রোহিতের র‌্যাংকিংয়ে উন্নতি
১৯ মাস, ৬৯ ম্যাচ পর হার!১৯ মাস, ৬৯ ম্যাচ পর হার!
ফিরছেন গোবিন্দ-সালমান?ফিরছেন গোবিন্দ-সালমান?
ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন আনল হুয়াওয়েওয়াই সিরিজের নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে
অস্ট্রেলিয়ার অ্যাশেজ পুনরুদ্ধারঅস্ট্রেলিয়ার অ্যাশেজ পুনরুদ্ধার
ওয়ানডের দ্বিতীয় ‘বাজে’ দল শ্রীলঙ্কা!ওয়ানডের দ্বিতীয় ‘বাজে’ দল শ্রীলঙ্কা!
অভিনেত্রী জ্যাকলিনের সঙ্গে কী করল সাইফপুত্র তৈমুর?অভিনেত্রী জ্যাকলিনের সঙ্গে কী করল সাইফপুত্র তৈমুর?
বিবাদ ভুলে ফের একসঙ্গেবিবাদ ভুলে ফের একসঙ্গে