JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

'মুস্তাফিজ অনেক প্রতিভাবান একজন বোলার'

ক্রিকেট দুনিয়া 5th Jun 2016 at 1:27pm 517
'মুস্তাফিজ অনেক প্রতিভাবান একজন বোলার'

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম মৌসুমেই অসাধারণ পারফর্ম দিয়ে দলকে প্রথমবারের মত চ্যাম্পিয়ন করার পাশাপাশি নিজে জিতে নিয়েছেন সেরা উদীয়মান ক্রিকেটারের পুরষ্কার।

ইনজুরিকে সঙ্গী করেই ফাইনালে নেমেছিলেন মুস্তাফিজ। তার ইনজুরি প্রবণতা নিয়ে বেশ চিন্তিত হায়দারাবাদের স্পিন বোলিং কোচ এবং ক্রিকেট কিংবদন্তি মুত্তিয়াহ মুরালিধরন।

কলকাতায় ভারতীয় সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির আমন্ত্রণে আয়োজিত 'ভিশন ২০২০' অনুষ্ঠান শেষে মুস্তাফিজ সম্পর্কে মুরালি বলেন, 'সে অনেক প্রতিভাবান একজন বোলার। তার ভেতর কিংবদন্তি বোলার হওয়ার মত সব উপাদানই রয়েছে।'

কিন্তু মুস্তাফিজের অতিরিক্ত ইনজুরি প্রবণতা বেশ ভাবাচ্ছে মুরালিকে। তাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে তার যত্ন নেয়ার তাগিদ দিয়েছেন ৮০০ টেস্ট উইকেটের মালিক মুরালি। 'মুস্তাফিজের কিছুটা ইনজুরি প্রবণতা রয়েছে। এটি তার ক্যারিয়ারকে ভাবিয়ে তুলছে। যদি এই ইনজুরিকে সে জয় করতে পারে তাহলে অবশ্যই সে বিশ্বে ছড়ি ঘোরাবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তার যত্ন নেয়ার ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া উচিত।'

আইপিএল থেকে বাংলাদেশে ফিরেও চলছে তার ব্যস্ততা। একটু বিশ্রামের বালাই নেই। দেশের বিভিন্ন প্রান্ত থেকে তাকে এক নজর দেখার জন্য ছুটে যাচ্ছেন সাতক্ষীরার প্রত্যন্ত গ্রামে। সেখানেই ভক্তদের খুশি করতে নিজের ঘুম খাওয়া বাদ দিয়ে সবার আশা পূরণ করছেন মুস্তাফিজ।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)