JanaBD.ComLoginSign Up

ম্যানইউতে মেসি!

ফুটবল দুনিয়া 5th Jun 2016 at 6:15pm 481
ম্যানইউতে মেসি!

গ্যারেথ বেল-এর সর্বোচ্চ ট্রান্সফার ফি’র রেকর্ড ভেঙে ওল্ড ট্রাফোর্ডে আসতে চলেছেন লিওনেল মেসি। আর হোসে মোরিনহো ওল্ড ট্রাফোর্ডে যে কোনও মূল্যে মেসিকে আনার জন্য কর্তাদের নির্দেশ দিয়েছেন। ব্রিটিশ সংবাদমাধ্যমের খবরে এ জানা যায়।

বার্সেলোনা তারকার এজেন্টের সঙ্গে গত তিন সপ্তাহের মধ্যে দু’বার কথাবার্তা হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড কর্তাদের। সবকিছু ঠিক মতো চললে ওল্ড ট্রাফোর্ডে চলে আসবেন মেসি।

শনিবার ইংল্যান্ডের একটি সংবাদপত্র জানিয়েছে, গত দু’বছর ধরে আয়কর সংক্রান্ত বিতর্ক নিয়ে যেভাবে স্পেনের মিডিয়া তাকে উত্ত্যক্ত করে তুলেছে তাতে মেসি ক্ষুব্ধ।

সম্প্রতি ‘পানামা পেপার্স’ বিতর্কে তার নাম উঠে আসাতে স্পেনের সংবাদপত্রের দাবি ছিল, মেসি এরপর পানামার হয়েও ম্যাচ খেলতে পারেন! এই সমস্ত অপমানসূচক মন্তব্যে মেসি ক্ষুব্ধ। ফলে শেষ পর্যন্ত তিনি বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নিলে খুব অবাক হওয়ার কিছু থাকবে না।

তবে বার্সা ছাড়ার ভাবনাকে দূরে সরিয়ে মেসি এই মুহুর্তে ব্যস্ত রয়েছেন কোপা আমেরিকা শতবার্ষিকী টুর্নামেন্ট নিয়ে। শুক্রবার তিনি ক্যালিফোর্নিয়ায় আর্জেন্টিনা জাতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন।

গত সপ্তাহে হন্ডুরাসের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে পিঠে চোট পেয়েছিলেন মেসি। তবে সেটা সারিয়ে উঠেছেন তিনি। মঙ্গলবার চিলির বিরুদ্ধে প্রথম ম্যাচে তাকে রেখেই দল সাজানোর ইঙ্গিত দিয়েছেন আর্জেন্টিনা দলের কোচ জেরার্দো মার্তিনো।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)