JanaBD.ComLoginSign Up

মাশরাফি-মুস্তাফিজদের বোলিং কোচ আকিব জাভেদ?

ক্রিকেট দুনিয়া 5th Jun 2016 at 7:09pm 548
মাশরাফি-মুস্তাফিজদের বোলিং কোচ আকিব জাভেদ?

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস বোলিং কোচের পদ থেকে হিথ স্ট্রিক সরে দাঁড়িয়েছেন এই কদিন আগে। এর পর থেকেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নতুন একজন কোচের সন্ধানে নেমে পড়ে। যোগাযোগ করে বিভিন্ন দেশে।

মাশরাফি-মুস্তাফিজদের পেস বোলিং কোচের সম্ভাব্য তালিকায় ছিল বেশ কয়েকজনের নাম। শ্রীলঙ্কার চম্পকা রামানায়েকে ও চামিন্দা ভাস, ভারতের ভেঙ্কটেশ প্রসাদ এবং পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদ। এখন শোনা যাচ্ছে, আকিব জাভেদই হতে পারেন বাংলাদেশের পরবর্তী পেস বোলিং কোচ।

বিষয়টা নিশ্চিত না হলেও বিসিবি সভাপতি নাজমুল হাসান এমনটাই আভাস দিয়েছেন। রোববার বিকেলে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘হ্যাঁ, এটা ঠিক আকিব জাভেদের সঙ্গে আমরা কথা বলছি। এ ব্যাপারে দু-একদিনের মধ্যেই আমরা নিশ্চিত করে বলতে পারব, তাঁকে পেস বোলিং কোচ হিসেবে নিতে পারছি কি না। এর বাইরে বিকল্প দু-একজনকেও ভেবে রেখেছি আমরা। তা ছাড়া একজন স্পিন বোলিং কোচও নেওয়ার চেষ্টা করছি আমরা।’

হিথ স্ট্রিক ২০১৪ সালে বাংলাদেশ দলের পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ পান। দুই বছরের জন্য দৈনিক ভিত্তিতে বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। এবার এই দায়িত্ব থেকে নিজে থেকেই সরে দাঁড়িয়েছেন তিনি।

এখন শোনা যাচ্ছে, ভারতের জাতীয় ক্রিকেট একাডেমির পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ পেতে পারেন তিনি। তাই বাংলাদেশ দলের দায়িত্ব থেকে সরে দাঁড়ান জিম্বাবুয়ের সাবেক এই পেসার।

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)