JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

রমজানে মুসলিমদের শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা

বিবিধ বিনোদন 7th Jun 2016 at 5:22pm 536
রমজানে মুসলিমদের শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা

আজ থেকে শুরু হয়েছে মুসলিম উম্মাহ ইবাদতের মাস রমজান। বিশ্ব মুসলিমদের কাছে এ মাসটির গুরুত্ব অপরসীম। এ মাসে মুসলিম সম্প্রদায় আল্লার নৈকট্যলাভের আশায় উপোস আর আল্লাহ পাকের গুণগানের মধ্য দিয়ে পালন করে থাকেন।

এদিকে ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সবাই রমজানকে পালন করে আসলেও ভারতে এটিকে মুসলিমদের একটি মহাউৎসব হিসেবেই বিবেচনা করা হয়। বিভিন্ন ধর্মালম্বীদের নানা আচার অনুষ্ঠানের মতোই সেখানে সবাই শ্রদ্ধার সঙ্গে দেখেন রমজানকেও। আর সেজন্য রমজানের শুরুতেই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার আর ফেসবুকে সহ-অভিনেতা আর ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকা অভিনেতা-অভিনেত্রীরা।

রমজান উপলক্ষে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন টুইটে সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন, পবিত্র রমজান শুরু। এই মাসে সবার শান্তি ও সমৃদ্ধি কামনা করি।

বলিউডের বিখ্যাত নির্মাতা, প্রযোজক ও অভিনেতা করন যোহর হ্যাশ ট্যাগ দিয়ে সবাইকে রমজানের শুভেচ্ছা জানান। ঋষি কাপুর টুইটে বিশ্বের সকল মুসলমানদের উদ্দেশে পবিত্র রমজানের মাসের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন।

অনীল কাপুর এক টুইটে রমজান মাস কে আল্লাহ তায়ালার এক রহমত উল্লেখ করে সবাইকে রমজান মাসের শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে সকলের জন্য শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এই খ্যাতিমান তারকা।

সদ্য হলিউডের সিনেমায় পা রাখা বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া রমজান উপলক্ষ্যে টুইটে বিশ্ব মুসলিমদের উদ্দেশে বলেন, রমজা উদযাপনে সবাইকে শুভেচ্ছা। সবার মঙ্গল হোক। শান্তি আর সমৃদ্ধিতে ভরে উঠুক সবার জীবন। সবাইকে ভালোবাসা।

জয় সিং রাঠোর টুইটে বলেন, এই মহিমান্বিত রমজানের বদৌলতে আল্লাহ সবার বিশ্বস্তার পুরস্কার পৌঁছে দিবেন। রমজানের পবিত্রতায় সবাই আলোকিত হোক। সবাইকে শুভেচ্ছা।

বলিউডে সকল মুসলিম সহ-অভিনেতা অভিনেত্রীদের উদ্দেশে রীতেশ দেশমুখ বলেন, সবার উপর শান্তি ভালোবাসা আর সমৃদ্ধি বর্ষিত হোক। অভিনেত্রী সুফিয়া চৌধুরী টুইটে মুসলিম বন্ধুদের উদ্দেশে বলেন, আমার মুসলিম বন্ধুদের রমজানুল কারিমের শুভেচ্ছা। আল্লাহ এই মাসে সবার রোজা ও দোয়া কবুল করুন।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 11 - Rating 5.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)