JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

৩ মেয়েকে ধর্ষণ করিয়ে পর্ন বানালেন পিতা

সাধারন অন্যরকম খবর 9th Jun 2016 at 10:23am 1,776
৩ মেয়েকে ধর্ষণ করিয়ে পর্ন বানালেন পিতা

ছোট ছোট ৩টে মেয়ে। তিন বোন। একজনের বয়স ১২, একজনের ১৪, আর একজনের ১৬। এই বয়সেই জীবনের সবচেয়ে খারাপ সময়টা কাটিয়ে ফেলেছে তিনজনই। হয়েছে জীবনের সবচেয়ে খারাপ অভিজ্ঞতা।

কচি এই মেয়েগুলিকেই এক মানুষবেশী পশুর হাতে বিক্রি করে দিয়েছিল তাদের বাবা। তারপরের সময়টা বড় যন্ত্রণার। নিত্যদিন তাদের উপর যৌন নিপীড়ন, তাদের দিয়ে চাইল্ড পর্নোগ্রাফি তৈরি - সবই হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত ৬৩ বছরের বাবাকে আজীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছে মার্কিন আদালত। বিচারকও এই ঘটনাকে তাঁর দেখা সবচেয়ে ভয়াবহ অপরাধ বলে বর্ণনা করেছেন।

২০১১ সালের ফেব্রুয়ারি মাস থেকে ২০১২ সালের অগাস্ট মাস পর্যন্ত এক নিদারুণ পৈশাচিক অত্যাচার চলেছে তিন বোনের উপর। বিষয়টা পুলিশের নজরে আসে স্কুলের একটি অভিযোগ থেকে। স্কুলের তরফে জানানো হয়েছিল, এই তিন বোন বঞ্চনার শিকার। তাদের কিছু শারীরিক সমস্যাও রয়েছে। দীর্ঘদিন তারা স্কুলে যাচ্ছে না। এই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, এই তিন মেয়ের বাবা তাদের এক ব্যক্তির কাছে বিক্রি করে দিয়েছিল। তারপর ওদের উপর চলে ধর্ষণ, যৌন অত্যাচার। ২০১৩ সালে গ্রেপ্তার হওয়া বাবার বিরুদ্ধে মেয়েদের উপর যৌন অত্যাচার, তাদের দিয়ে চাইল্ড পর্নোগ্রাফি তৈরি করার অভিযোগ ওঠে।

এই ঘটনায় অভিযুক্ত বাবাকে আজীবন কারাদণ্ডের শাস্তি দিয়েছে আদালত। এর চেয়ে ভয়াবহ ও গুরুতর অপরাধ তাঁর ৩০ বছরের কর্মজীবনে আগে দেখেননি বলে জানিয়েছেন বিচারক। সুত্র- এই সময়

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)