JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

‘অজ্ঞাত ব্যাক্তিদের ধরে এনে শিবির বলে চালিয়ে দিচ্ছে পুলিশ’

দেশের খবর 9th Jun 2016 at 2:37pm 206
‘অজ্ঞাত ব্যাক্তিদের ধরে এনে শিবির বলে চালিয়ে দিচ্ছে পুলিশ’

পুলিশ কর্মকর্তার স্ত্রী হত্যাকাণ্ডের সঙ্গে উদ্দেশ্যে প্রণোদিত ভাবে ছাত্রশিবিরকে জড়িয়ে চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ কমিশনার দেবদাস ভট্টাচার্জের দেয়া বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সংগঠনটি। এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেন, নিজেদের দায়িত্বহীনতা ও ব্যর্থতা আড়াল করতে ছাত্রশিবিরকে জড়িয়ে বানোয়াট বক্তব্যের মাধ্যমে বিভ্রান্তি ছড়ানোর অপকৌশল গ্রহণ করেছে পুলিশ।

কোন তথ্য প্রমাণ ছাড়াই সিএমপি পুলিশের উপকমিশনার দেবদাস ভট্টচার্য বলেছেন, গ্রেপ্তারকৃত আবু নছর চুন্নু এক সময় শিবির কর্মী ছিলো। যা নির্জলা মিথ্যাচার ছাড়া কিছু নয়। আমরা দৃঢ ভাবে বলতে চাই, গ্রেপ্তারকৃত ব্যক্তির সাথে ছাত্রশিবিরের কোন কালেই কোন সম্পর্ক ছিলনা এবং এখনো নেই। এমন একটি স্পর্শকাতর মামলার আসামিকে যাচাই বাছাইয়ের আগেই মিডিয়ার সামনে হাজির ও আগবাড়িয়ে পুলিশের বক্তব্যে নানা প্রশ্নের জন্ম দিয়েছে। দেবদাস ভট্টচার্য কোন প্রকার তথ্য প্রমান ছাড়াই নছরকে সাবেক শিবির কর্মী বলে উল্লেখ করেছেন।

গতকাল সিএমপি কমিশনার একইভাবে শিবিরকে জড়িয়ে বক্তব্য দেন। আমরা মনে করি ধারাবাহিক অপপ্রচারের অংশ হিসেবে আজ নছরের মত অজ্ঞাত ব্যাক্তিদের ধরে এনে শিবির বলে চালিয়ে দিচ্ছে পুলিশ। নেতৃবৃন্দ বলেন, কোন ঘটনা ঘটলেই সেখানে জামায়াত শিবিরকে দোষারোপের যে সংস্কৃতি তা থেকে পুলিশ এখনো বের হতে পারেনি।

কিছু পুলিশের নীতিহীন অবস্থানের কারণেই বার বার ন্যায় বিচার বাধাগ্রস্থ হচ্ছে এবং খুনিরাও উৎসাহ পাচ্ছে। আমরা দ্রুততার সাথে প্রকৃত অপরাধীদের গ্রেপ্তারের দাবী জানাচ্ছি এবং সেই সাথে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)