JanaBD.ComLoginSign Up

বছরে ২০ কোটি টাকা আয় করেন যুবরাজ সিং

খেলাধুলার বিবিধ 9th Jun 2016 at 8:29pm 742
বছরে ২০ কোটি টাকা আয় করেন যুবরাজ সিং

টি-টোয়েন্টি ক্রিকেটের অতিমানবীয় একজন ব্যাটসম্যান ভারতীয় যুবরাজ সিং। আন্তর্জাতিক ক্রিকেটে সব প্রথম ছয় বলে ছয় ছক্কা হাঁকিয়েছিলেন তিনিই।।

২০০৭ সালে প্রথমবারের মতো আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপে ছয় বলে ছয় ছক্কার রেকর্ড গড়েছিলেন ভারতের এই বাঁহাতি ব্যাটসম্যান। শুধু ছয় ছক্কাই নয়, যুবরাজের অসাধারণ সেই ইনিংসটি আরেকটি কারণে স্মরণীয় হয়ে আছে ক্রিকেটবিশ্বে।

ইংল্যান্ডের বিপক্ষে সেই ম্যাচেই যুবরাজ গড়েছিলেন সবচেয়ে কম বলে অর্ধশতকের রেকর্ড। মাত্র ১২ বলে ফিফটির সেই রেকর্ডটি আজো টিকে আছে বহাল তবিয়তে। তার এই অসাধারণ কেরামতির জন্য প্রতি বছর আইপিএলের টিমগুলো যুবরাজকে চড়া দাম দিয়ে কিনতে উপড়ে পড়েন।

সদ্যশেষ হওয়া যুবরাজের দল সানরাইজার্স হায়দ্রাবাদ আইপিএলের নবম আসরে চ্যাম্পিয়ন হয়েছে। আর এই দলের খেলেছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমানও।

যাহোক, বিশ্ব ক্রিকেটে যুবরাজ সিংহর জনপ্রিয়তা আকাশছোঁয়া। তাঁকে বলা হত ভারতীয় জন্টি রোডস। বিজ্ঞাপনে মুখে দেখাতেন। ক্যান্সার সারিয়ে মাঠে ফেরার পরে যুবরাজের ভক্ত সংখ্যা আরও বেড়ে গিয়েছে। এর মধ্যে যুবরাজ সিং আইপিএল এবং বিভিন্ন বিজ্ঞাপণে কাজ করে বছরের প্রায় ২০ কোটি টাকা আয় করেন।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)