JanaBD.ComLoginSign Up

মেসির কোনো ব্যক্তিত্ব নেই : ম্যারাডোনা

ফুটবল দুনিয়া 10th Jun 2016 at 10:41am 445
মেসির কোনো ব্যক্তিত্ব নেই : ম্যারাডোনা

এক সময় তারা ছিলেন গুরু-শিষ্য। শিবিরের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির প্রশংসায় মত্ত থাকতেন আর্জেন্টিনার ২০১০ বিশ্বকাপের কোচ দিয়েগো ম্যারাডোনা।

কিন্তু দিন পাল্টে গেছে। এবার সুযোগ পেলেই পাঁচ বারের ফিফা ব্যালন ডি’অর জয়ী মেসিকে খুঁচিয়ে দেওয়ার চেষ্টা করেন আর্জেন্টিনার ১৯৮৬ বিশ্বকাপের নায়ক ম্যারাডোনা।

ইদার্নী মেসির বিরুদ্ধে প্রায়ই কথা বলছেন ম্যারাডোনা। কিছুদিন আগে বলেছিলেন, মেসি নাকি তার নিজস্ব স্টাইল খুঁজছে এবং এর জন্য বার্সেলোনা তারকা অনেক গোল মিস করছে। এবার নতুন করে মেসির ব্যক্তিত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন ম্যারাডোনা। আর্জেন্টিনা এই অধিনায়কের কোনো ব্যক্তিত্ব গুন নেই বলে দাবী ম্যারাডোনার।

ইনজুরির কারণে কোপা আমেরিকায় আর্জেন্টিনার প্রথম জয়টি বেঞ্চে বসেই দেখতে হয়েছে মেসিকে। আগামী দিন পানামার বিপক্ষে মাঠ নামবে আলবিসেলেস্তেরা। কোপায় দলের পারফরম্যান্স নিয়ে কথা বাদ দিয়ে মেসির নেতৃত্বগুন নিয়ে সমালোচনায় মেতেছেন ম্যারাডোনা।

এ প্রসঙ্গে এক সাক্ষাতকারে ম্যারাডোনা বলেন, ‘সে(মেসি) সত্যিই একজন ভালো লোক। কিন্তু তার কোনো ব্যক্তিত্ব নেই। নেতা হওয়ার জন্য তার মধ্যে অনেক গুনাবলীর অভাব রয়েছে। বর্তমান আর্জেন্টিনা মেসির উপর নির্ভর করে। মেসি ভালো একজন খেলোয়াড়। এটা নিয়ে কোনো সন্দেহ নেই। তবে তার ব্যক্তিত্ব নেই।’

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)