JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

শাকিবের উপর অভিমানঃ আর অভিনয় করবেন না অপু

বিবিধ বিনোদন 11th Jun 2016 at 12:05pm 737
শাকিবের উপর অভিমানঃ আর অভিনয় করবেন না অপু

প্রযোজকরা সময় মত পারিশ্রমিক না দিলে এর জন্য যথেষ্ট সমালোচনার স্বীকার তো হনই, পাশাপাশি আইনি ঝামেলার মুখোমুখিও হতে হয়। তাহলে পরিচালকদের দেওয়া সময় সূচীর মধ্যে কাজ করতে না আসলে অভিনেতা-অভিনেত্রীদেরও এই ধরনের ঝামেলায় পড়া উচিত।

তেমনি এক ঝামেলায় পড়তে যাচ্ছেন বাংলা চলচ্চিত্রের এক সময়ের সবচেয়ে দামি এবং নামি অভিনেত্রী অপু বিশ্বাস। অপু বিশ্বাসের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পারে চলচ্চিত্র পরিচালক সমিতি। গত মার্চ থেকে লোকচক্ষুর অন্তরালে চলে গেছেন অপু। চলচ্চিত্রকারদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। বন্ধ রেখেছেন নিজের মোবাইল ফোন। এতে বিপাকে পড়েছে ‘পাঙ্কুজামাই’, ‘রাজনীতি’সহ বেশ কয়েকটি ছবির নির্মাতা। এসব নির্মাতার ইচ্ছা ছিল ঈদে তাদের ছবি মুক্তি দেবেন। কিন্তু অপু কাজ না করায় ছবিগুলোর নির্মাণকাজ শেষ করা যায়নি। ফলে আর্থিক ক্ষতির মুখেও পড়ছেন তারা।

পরিচালক সমিতি সূত্রে জানা গেছে, সংশ্লিষ্ট নির্মাতারা মৌখিকভাবে তাদের দুর্ভোগের কথা জানাচ্ছেন সমিতিতে। তবে লিখিতভাবে কেউ বিষয়টি জানালে প্রথমে সমিতির মাধ্যমে অপুকে খুঁজে বের করে এ সমস্যার সমাধানের চেষ্টা করা হবে। না হলে নিরুপায় হয়ে আইনের পথে হাঁটবে সমিতি। চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন চলছে শাকিব খানের ওপর অভিমান করেই নাকি অপু নিজেকে আড়াল করে নিয়েছেন।

আর অভিনয় করবেন না। এমনকি নিকেতনে থাকা তার জিম সেন্টারটিও বন্ধ করে দিয়েছেন। শিগগিরই বিদেশে স্যাটেলড হবেন তিনি। তবে অপু আড়াল না ভাঙা পর্যন্ত তার অন্তরালের কারণ রহস্যই থেকে যাচ্ছে। তাছাড়া শাকিব খানের সাথে মান অভিমানের কারন বা সমাধান সম্বন্ধেও শোবিজ পাড়ায় কিছু শুনা যায় নি।

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)