JanaBD.ComLoginSign Up

তিনটি ধারাবাহিক নিয়ে আসছেন মোশাররফ-জুঁই!

নাটক ও টেলিফিল্ম 12th Jun 2016 at 3:29am 684
তিনটি ধারাবাহিক নিয়ে আসছেন মোশাররফ-জুঁই!

এবারের ঈদে মোশাররফ করিম ও স্ত্রী রোবেনা রেজা জুঁইকে বেশ কিছু একক নাটকে অভিনয় করতে দেখা যাবে। এরই মধ্যে তারা দু’জন শেষ করেছেন সাগর জাহানের নির্দেশনায় ছয় পর্বের ধারাবাহিক 'এ্যাভারেজ আসলাম', সাজিন আহমেদ বাবুর ছয় পর্বের ধারাবাহিক 'কিড সোলায়মান' ও মেহেদী হাসানের 'তলোয়ার'।

নাটকগুলো বাংলাভিশন, বৈশাখী এবং আরটিভিতে প্রচারিত হবে। এ ছাড়া তারা দু’জন শিগগিরই মাসুম রেজার রচনায় ও সাঈদের নির্দেশনায় ছয় পর্বের ধারাবাহিক 'চান্স মাস্টার'-এ অভিনয় করবেন।

মোশাররফ বলেন, 'জুঁইর কোনো কাজেই আসলে কখনোই এতটুকু অবহেলা দেখিনি'। সব কাজই সে বেশ গুরুত্ব দিয়ে করার চেষ্টা করে। অভিনয়ে ঠিক তাই দেখেছি আমি। যে চরিত্রে যখন অভিনয় করেছে তখন তাতে মনোযোগ দিয়েই চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছে।

অনেকেই তার অভিনয়ের প্রশংসা করেছেন। তবে দর্শক হয়তো আরো ভালো বলতে পারবেন। আমার নিজের কাছে ভালো লেগেছে 'তিনি আসবেন' ধারাবাহিকে তার অভিনয়। ঈদে আমাদের কাজগুলো নিয়েও আমি আশাবাদী।

জুঁই বলেন, 'অভিনয়ের শুরুর দিকে আমি যখন টুকটাক ভুল করতাম, কখনো মোশাররফ খুব রি-অ্যাক্ট করতো'।

তখন বলতো, তুমি কেন পারবা না। কিন্তু এখন যখন ভালো কাজ করছি, অভিনয়টা বুঝে করার চেষ্টা করি তখন পাশে থেকেই সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। এটা অনেক উৎসাহ দেয় আমাকে। শুধু আমাকেই নয় তার সাথে যারাই কাজ করেন তাদেরকেও মোশাররফ সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 12 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)