JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

হঠাৎ শুটিং সেটে বিরাট কোহলি!

বিবিধ বিনোদন 12th Jun 2016 at 4:12pm 842
হঠাৎ শুটিং সেটে বিরাট কোহলি!

হঠাৎ করেই শুটিং সেটে হাজির হয়েছিলেন ক্রিকেটার বিরাট কোহলি! তাও আবার অন্য কারো সেটে নয়, আনুশকার শুটিং সেটে হাজির হয়েছিলেন বলে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

‘ফিলাউরি’ সিনেমার শুটিং সেটের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়েছে। তারপর এই ছবিটি ভাইরাল হয়ে উঠে। প্রকাশিত ছবিতে দেখা যায়, শুটিংয়ের জন্য মেকআপ নিয়ে তৈরি আনুশকা। তার কানে মোবাইল ফোন। তার সামনে নীল গেঞ্জি পরা এক আগন্তুক। যাকে দেখে বেশ চমকে উঠেছেন আনুশকা।

বলিপাড়ায় অনেকে বলছেন- এই নীল গেঞ্জি পরিহিত আগন্তুকই বিরাট কোহলি। ‘ফিলাউরি’ সিনেমার শুটিং চলছে বারাদরি প্যালেসে। পরে বিরাট কোহলি ওই প্যালেসের ছাদ থেকে একটি সেলফি তুলে পোস্ট করেন। তারপর এই গুঞ্জনে জোর হাওয়া লাগে। আনুশকাকে সারপ্রাইজ দিতেই নাকি এভাবে শুটিং সেটে হাজির হয়েছিলেন বিরাট।

বেশকিছুদিন ধরেই বিরাট-আনুশকার সম্পর্ক নিয়ে চলছে ধোঁয়াশা। তবে তাদের আচরণে কারো বুঝতে বাকী নেই তারা আগের মতোই প্রেমের সম্পর্কে ফিরেছেন।

শোনা যায়, পারিবারিকভাবে আনুশকাকে নিজের করে নেওয়ার বন্দোবস্ত করছেন বিরাট। এ জন্য সম্প্রতি বিরাটের বাবা-মায়ের সঙ্গে দেখা করতে বিরাটের বাড়িতে গিয়েছিলেন আনুশকা।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 14 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)