JanaBD.ComLoginSign Up
জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

রোজাদার নেতা-কর্মীদের গ্রেফতার করে অমানবিক কাজ করছে সরকার : জামায়াত

দেশের খবর 12th Jun 16 at 10:40pm 70
রোজাদার নেতা-কর্মীদের গ্রেফতার করে অমানবিক কাজ করছে সরকার : জামায়াত

সারাদেশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের নেতা-কর্মীদের গণ-গ্রেফতারের তীব্র প্রতিবাদ জানিয়েছে জামায়াত। দলটির সহকারী সেক্রেটারী জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার রোববার এক বিবৃতিতে বলেন, সরকার পবিত্র রমজান মাসে সারাদেশে অন্যায়ভাবে গণ-গ্রেফতার অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের গ্রেফতার করে রমজানের পবিত্রতা ক্ষুণ্ন করছে।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রংপুর জেলার গংগাচরা উপজেলা জামায়াতের আমীর অধ্যক্ষ শফিকুল ইসলামসহ ৫ কর্মীকে, মানিকগঞ্জ সদর দক্ষিণ সাংগঠনিক উপজেলা আমীর মাওলানা নূরুল ইসলাম ও হরিরামপুর উপজেলা সেক্রেটারী সেকান্দর আলী, যশোর শহরে একজন মহিলাসহ ৬ জন কর্মীকে, যশোর পূর্ব সাংগঠনিক জেলা জামায়াতের ১৫ জন কর্মীকে, পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের ৬ জন কর্মীকে ও ইসলামী ছাত্রশিবিরের ১ জন কর্মীকে, ঝিনাইদহে জামায়াতের ৬ জন কর্মী ও ছাত্রশিবিরের ৪ জন কর্মীকে, কুষ্টিয়ায় ১৩ জন, মাগুরায় ৭ জন, নড়াইলে ১ জন, মেহেরপুরে ১ জন, সিলেটে ১ জন ও হবিগঞ্জে ২ জন কর্মীকে, মৌলভীবাজার জেলা ছাত্রশিবিরের সভাপতি মাহফুজ সুমনকে, সিলেট উত্তর সাংগঠনিক জেলায় জামায়াতের ২ জন কর্মীকে, সিলেট দক্ষিণ সাংগঠনিক জেলায় জামায়াতের ১ জন, ঠাকুরগাঁওয়ে ৪ জন, দিনাজপুরে ৩ জন, পঞ্চগড়ে ১ জন, নীলফামারীতে ১ জন ও সুনামগঞ্জে ১ জন কর্মীসহ সারাদেশে জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্রশিবিরের বহু সংখ্যক নেতা-কর্মীকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে।

তিনি বলেন, সরকার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দিয়ে পবিত্র রমজান মাসে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের রোজাদার নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করে নির্যাতন চালিয়ে কষ্ট দিয়ে অমানবিক কাজ করছে। ইসলামের প্রতি বিশ্বাস থাকলে সরকার এভাবে রোজাদার নেতা-কর্মীদের গ্রেফতার করে কষ্ট দিতে পারত না। পবিত্র রমজান মাসে গ্রেফতার অভিযান চালিয়ে রোজাদার লোকদের হয়রানি করার বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান। জামায়াতের এ নেতা পবিত্র রমজান মাসের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে গ্রেফতার অভিযান বন্ধ করে সারাদেশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের গ্রেফতারকৃত সব নেতা-কর্মীকে অবিলম্বে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

বাণিজ্যমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ : গত ১১ জুন ভোলা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ “জঙ্গি নামে যারা ধরা পড়ছে তারা জামায়াত-শিবির। জামায়াত-শিবির এসপির স্ত্রীকে নৃশংসভাবে হত্যা করেছে” মর্মে যে মন্তব্য করেছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আজাদ। তিনি বলেন, বাণিজ্য মন্ত্রী জামায়াতে ইসলামীকে জড়িয়ে যে বক্তব্য দিয়েছেন তা একেবারে অসত্য।

তার এ বক্তব্যের কোন ভিত্তি নেই। তিনি জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ভাবমর্যাদা ক্ষুণ্ন করার হীন উদ্দেশ্যেই অসত্য বক্তব্য দিয়েছেন। তোফায়েল আহমেদের বক্তব্যের জবাবে আমাদের স্পষ্ট বক্তব্য হলো, জঙ্গি নামে যারা ধরা পড়েছে তাদের কারো সাথে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের কোন সম্পর্ক নেই এবং এসপির স্ত্রীকে জামায়াত-শিবিরের হত্যা করার প্রশ্নই আসে না। জামায়াত সব সময়ই হত্যা ও সন্ত্রাসের রাজনীতিকে ঘৃণা করে। জামায়াত-শিবিরকে জড়িয়ে ভিত্তিহীন অসত্য বক্তব্য প্রদান করা থেকে বিরত থাকার জন্য তিনি তোফায়েল আহমেদের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
পটুয়াখালীতে ৬৫ বছরের বৃদ্ধের বিকৃত লালসার শিকার তের বছরের শিশু! পটুয়াখালীতে ৬৫ বছরের বৃদ্ধের বিকৃত লালসার শিকার তের বছরের শিশু!
Yesterday at 1:42pm 232
প্রেমের কথা বলে কিশোরীকে ডেকে এনে সংঘবদ্ধ ধর্ষণ প্রেমের কথা বলে কিশোরীকে ডেকে এনে সংঘবদ্ধ ধর্ষণ
Mon at 3:35pm 351
ভয় দেখিয়ে পেট কাটলেন ডাক্তার, তদন্তে নেমেছে পুলিশ ভয় দেখিয়ে পেট কাটলেন ডাক্তার, তদন্তে নেমেছে পুলিশ
Mon at 8:12am 155
ওসমানীনগরে প্রেমিকের সাথে পালাতে গিয়ে কিশোরী ধর্ষিত! ধর্ষক আটক ওসমানীনগরে প্রেমিকের সাথে পালাতে গিয়ে কিশোরী ধর্ষিত! ধর্ষক আটক
Sun at 3:18pm 380
শিক্ষকের বিরুদ্ধে শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
Sat at 10:55pm 206
জিপিএ-৫’র লোভ দেখিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, প্রধান শিক্ষক গ্রেপ্তার জিপিএ-৫’র লোভ দেখিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, প্রধান শিক্ষক গ্রেপ্তার
Thu at 7:44am 585
স্ত্রীর বড় বোনকে দফায় দফায় ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার স্ত্রীর বড় বোনকে দফায় দফায় ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার
Wed at 5:48pm 801
নৌ রুট খননের জন্য চাঁদপুর-শরীয়তপুর ফেরি সার্ভিস বন্ধ নৌ রুট খননের জন্য চাঁদপুর-শরীয়তপুর ফেরি সার্ভিস বন্ধ
Nov 13 at 8:26am 71

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

যে অভ্যাসগুলোর কারনে কম বয়সে চুল পড়ে
কৃষ-ফোরে খলনায়ক নওয়াজ!
‘পোলার্ডের পরিকল্পনা ছিল ছক্কা মারার’
নেইমারকে পেনাল্টি ছেড়ে দেওয়ার কারণ জানালেন কাভানি
আজকের আবহাওয়া : ২২ নভেম্বর, ২০১৭
বাণী-বচন : ২২ নভেম্বর ২০১৭
পর্যটকের কফি পান করে বেহুঁশ বানর!
ফুড পান্ডায় ব্র্যান্ড প্রোমোটোর ও এরিয়া ম্যানেজার প্রয়োজন