JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মেটাল ইউনিবডিযুক্ত শাওমি রেডমি ৩এস বাজেট স্মার্টফোন উন্মোচিত

মোবাইল ফোন রিভিউ 14th Jun 2016 at 10:42pm 266
মেটাল ইউনিবডিযুক্ত শাওমি রেডমি ৩এস বাজেট স্মার্টফোন উন্মোচিত

৫-ইঞ্চি এইচডি ডিসপ্লেযুক্ত শাওমি রেডমি ৩এস স্মার্টফোনে আছে ৭২০*১২৮০ পিক্সেল রেজ্যুলেশন। ২জিবি/৩জিবি র‌্যামসহ স্মার্টফোনটিতে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর।

চীনা বাজারে সম্পূর্ণ নতুন রেডমি ৩এস বাজেট স্মার্টফোন উন্মোচন করল শাওমি। ২ জিবি র‌্যাম/১৬ জিবি স্টোরেজ ও ৩ জিবি র‌্যাম/ ৩২ জিবি স্টোরেজ এই দুই ভ্যারিয়েন্ট যথাক্রমে ১০৬ এবং ১৩৬ মার্কিন ডলার বিক্রয়মূল্য ধার‌্য করা হয়েছে। শাওমির অফিশিয়াল ওয়েবসাইট- মি.কমে ১৬ জুন থেকে স্মার্টফোনটির দুটি ভ্যারিয়েন্টই ক্রয় করা যাবে।

৫-ইঞ্চি এইচডি ডিসপ্লেযুক্ত শাওমি রেডমি ৩এস স্মার্টফোনে আছে ৭২০*১২৮০ পিক্সেল রেজ্যুলেশন। ২জিবি/৩জিবি র‌্যামসহ স্মার্টফোনটিতে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর। ফোনটিতে ১৬জিবি/৩২জিবি অভ্যন্তরীন স্টোরেজ আছে তবে আলাদা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১২৮জিবি পর্যন্ত স্টোরেজ ব্যবহার করা যাবে। হাইব্রিড ডুয়াল সিম সমর্থণসহ রেডমি ৩এস স্মার্টফোনটি শাওমির নিজস্ব মি ইউজার ইন্টারফেসভিত্তিক অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ ওএস অপারেটিং সিস্টেমে চলে।

এলইডি ফ্ল্যাশসহ রেডমি ৩এস-এর পিছনে ও সামনের ক্যামেরা যথাক্রমে ১৩ ও ৫ মেগাপিক্সেল। স্মার্টফোনটি ৪জি, এলটিই, ৩জি, ওয়াই-ফাই, ব্লুটুথ এবং জিপিএস সংযোগ সমর্থণ করে। স্মার্টফোনটিতে ৪,১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারী বিদ্যমান।

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 4.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)