JanaBD.ComLoginSign Up

‘বাহুবলী ২’র শেষ দৃশ্যের খরচ ৩০ কোটি!

সিনেমা জগৎ 14th Jun 2016 at 10:57pm 520
‘বাহুবলী ২’র শেষ দৃশ্যের খরচ ৩০ কোটি!

বলা হয়, ভারতের এযাবতকালের সবচেয়ে ব্যয়বহুল ছবি ‘বাহুবলী’। অনেক আগেই জানা গেছে, এই ছবির সিক্যুয়েল আসছে আগামী বছরের এপ্রিলে। সেই মোতাবেক শেষের পথে ছবির শুটিং। যেহেতু ছবিটি বেশ ব্যয়বহুল, তাই ছবির শেষ দৃশ্যের শুটিং করতেই নাকি খরচ হচ্ছে প্রায় ৩০ কোটির মত।

এই মুহূর্তে ছবির শেষ দৃশ্যের শুটিং চলছে হায়দ্রাবাদের রামোজি ফিল্ম সিটিতে। শুটিং শুরু হয়েছে কাল থেকে। টানা ১০ সপ্তাহ ধরে চলবে এই শুটিং। শেষ দৃশ্যটি ফুটিয়ে তুলতে থাকছেন হলিউডের নামজাদা স্টান্ট ডিরেক্টররা।

থাকছেন জাতীয় পুরস্কার জয়ী আর্ট ডিরেক্টর সাবু সাইরিল, হলিউডের ‘জুরাসিক পার্ক ৩’, ‘দ্য হবিট’ ছবির অ্যাকশন ডিরেক্টর লি হুইটেকারের মতো অনেকেই।

ওদিকে ‘বাহুবলী’ মুক্তির পর থেকেই ‘বাহুবলী ২’ ছবির জন্য প্রতীক্ষা শুরু হয়েছে। ‘বাহুবলী’র এই দ্বিতীয় সিকুয়েলের শুটিং চলছে। সেট থেকেই প্রকাশ পেয়েছে ছবির একটি স্টিল ছবি।

স্টিল ছবিটি নির্মাতা রাজামৌলি নিজে প্রকাশ করেছেন টুইটারে। তিনি লিখেছেন, ‘যুদ্ধের প্রথমদিন চমৎকার কাটলো। কয়েক মাসের পরিকল্পনা সবকিছু সুন্দরভাবে সম্পন্ন হতে সাহায্য করেছে।’

যদিও প্রকাশ করা ছবিটি বেশ বিভ্রান্তিকর। এখানে শুধু একজনের হাত দেখা গেছে। এটি প্রভাসের হাতও হতে পারে, আবার রানা ডাগ্গুবতির হাতও হতে পারে। সামনে জনতার উচ্ছ্বাস ক্যামেরাবন্দি হয়েছে।

ছবির সিক্যুয়েলেও প্রথম পর্বের মত অভিনয় করছেন প্রভাস, তামান্না ভাটিয়া, রানা ডাগ্গুবাতি। ২০১৭ সালের ১৮ এপ্রিল ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)