JanaBD.ComLoginSign Up

ghhhggffd

‘অন্তরঙ্গ কোন দৃশ্যে অভিনয় করব না’

বিবিধ বিনোদন 15th Jun 2016 at 10:17pm 750
‘অন্তরঙ্গ কোন দৃশ্যে অভিনয় করব না’

টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমার মাধ্যমে দুই বাংলার দর্শকদের হৃদয়ে জায়গা করে নেন এই অভিনেত্রী। অভিনয়ের শুরুতে তার নানা রকম স্ট্রাগল করতে হয়েছে। এক সময় পরিবারও তার ওপর রেগে ছিল। এ রকম অনেক চড়াই উতরাই পেরিয়ে আজ এই অবস্থানে এসেছেন মিমি।

সম্প্রতি এসব বিষয় নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে খোলামেলা কথা বলেছেন এই অভিনেত্রী।

আপনাকে বর্তমানে বাণিজ্যিক সিনেমায় বেশি দেখা যাচ্ছে, কিন্তু কেন? এমন প্রশ্নের জবাবে মিমি বলেন, ‘ভালো সিনেমা আমাকে টাকা দেয় না। টাকা দেয় এই বাণিজ্যিক সিনেমাগুলো। ‘গানের ওপারে’র পর স্টার জলসার সঙ্গে নতুন করে চুক্তি করিনি। জেদ করে প্রতিজ্ঞা করেছিলাম বাবার কাছ থেকে আর এক পয়সাও নেব না।

এদিকে এটিএমে কার্ড সোয়াইপ করে দেখি, মাত্র ৮ শত টাকা আছে। সেই স্ট্রাগলটা মনে আছে। কমার্শিয়াল সিনেমায় যখন একটা গান হিট হয় তখন স্টেজ শোর অফার পাই। ওখান থেকে টাকা আসে।’

তিনি আরো বলেন, ‘বাণিজ্যিক সিনেমা বাদেও ভালো সিনেমায় অভিনয় করেছি। যেমন- ‘খাদ’, ‘প্রলয়’। এখনো অনেক সিনেমার অফার আসছে। কিন্তু এসব ফিল্মে এমন কিছু জিনিস রয়েছে যা করতে পারব না।’

এ সব বিষয়গুলো কী? এমন প্রশ্নের উত্তরে মিমি বলেন, ‘যেমন- বিছানার দৃশ্য করতে পারব না। অন্তরঙ্গ দৃশ্য করতে পারব না। এ সব বিষয়ে কোথায় গিয়ে যেন আটকে যাই।

জানি না, হয়তো পরে কেটে যাবে। কিন্তু আপাতত এগুলো আমার ‘না’ এর তালিকায় রয়েছে।’

মিমি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো- ‘বাপি বাড়ি যা’ চলচ্চিত্রটিতে মিমির বিপরীতে ছিলেন সব্যসাচী চক্রবর্তীর পুত্র অর্জুন চক্রবর্তী। ‘বোঝেনা সে বোঝেনা’ চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করেছেন, সোহম চক্রবর্তী। এ ছাড়াও রয়েছে- ‘প্রলয়’, ‘বাঙালী বাবু ইংলিশ মেম’, ‘গল্প হলেও সত্যি’, ‘যোদ্ধা-দ্য ওয়ারিয়র’ প্রভৃতি।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 9 - Rating 5.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)