JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ইনস্টাগ্রামে মন্তব্য নিয়ে ক্ষমা চাইলেন নেইমার!

ফুটবল দুনিয়া 16th Jun 2016 at 4:40pm 323
ইনস্টাগ্রামে মন্তব্য নিয়ে ক্ষমা চাইলেন নেইমার!

কোপা আমেরিকার গ্রুপ পর্ব থেকে ব্রাজিল ছিটকে পড়ার পর সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে করা নেইমারের একটি পোস্ট নিয়ে সমালোচনার ঝড় ওঠে। বিষয়টি নিয়ে দেশটির তারকা এই ফরোয়ার্ড ক্ষমা চেয়েছেন।

পেরুর কাছে ১-০ গোলের হার কোনভাবেই যেন মেনে নিতে পারছিলেন না নেইমার। পেরুর কাছে হেরেই কোপা আমেরিকা থেকে বিদায় নেয় ব্রাজিল। সেই হারের ফলে ব্রাজিল দলের সমালোচনায় মেতে ওঠে ব্রাজিলের সমর্থকরা। সেই সমর্থকদেরই এক হাত নিয়েছিলেন নেইমার।

সমর্থকদের ধুয়ে দিতেও কুণ্ঠাবোধ করেননি নেইমার। এবার ইন্সটাগ্রামে দেয়া সেই পোস্টটির জন্য সমর্থকদের কাছেই ক্ষমা চাইলেন এই বার্সা তারকা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে এক পোস্টের মাধ্যমে নেইমার জানান, ‘ব্রাজিলে আমার পাঁচ মিনিট অবস্থানের ভেতরেই আমি বুঝতে পারি আমার সেই পোস্টের নেগেটিভ মন্তব্য আসতেছিল।

আমি এয়ারপোর্টে এসেই মানুষের কাছে শুনতে থাকি আমি বেশি বলে ফেলেছিল। হ্যাঁ, আমি বেশি বলেছিলাম। আমি সবার কাছে ক্ষমা চাচ্ছি সেই পোস্টটির জন্য। আমি পেরুর কাছে হারার পরেই সেই পোস্ট দেই। তখন আমি কী পরিমাণ হতাশ এবং রাগান্বিত ছিলাম, তা বলে বোঝাতে পারবো না।’

সবার কাছে ক্ষমা চেয়ে সামনের অলিম্পিকে ভালো করার জন্য মুখিয়ে রয়েছেন নেইমার। পোস্টটিতে তিনি আরো লেখেন, ‘এখন আমি সবার কাছে দুঃখ প্রকাশ করছি।

এবার সামনের দিকে তাকানোর পালা। অলিম্পিকের জন্য প্রস্তুতি নেয়ার সময় এখন। সেটিই আমাদের প্রধান লক্ষ্য।’

কোপা আমেরিকায় ব্রাজিলকে কোয়ার্টার ফাইনালে ওঠাতে ব্যর্থ হওয়ায় কোচ কার্লস দুঙ্গাকে বরখাস্ত করেছে ব্রাজিল। তার পরিবর্তে নতুন কোচ হয়েছেন টিটে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 9 - Rating 5.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)