JanaBD.ComLoginSign Up

বিয়ের পরদিনই শ্বশুর বাড়িতে ডাকাতি করে পালাল নববধূ

সাধারন অন্যরকম খবর 16th Jun 2016 at 5:18pm 776
বিয়ের পরদিনই শ্বশুর বাড়িতে ডাকাতি করে পালাল নববধূ

আর পাঁচজনের মতোই বাড়ির বউ হয়ে এসেছিল। কিন্তু তলে তলে এত ফন্দি! বিয়ের পর শ্বশুর বাড়ির লোকেদের বেহুঁশ করে গয়না-টাকা নিয়ে চম্পট দিল নববধূ! সিনেমা বা কোনো ডাকাতির গল্প নয়।

এক্কেবারে বাস্তব। যা দেখে শুনে লোকে বলছে বউ মা তো নয়, যেন বোমা। ঘটনাটি ঘটেছে ভারতের সিরসার ইন্দ্রপুরী এলাকায়। ঘটনায় পুলিশ প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করলেও পরে নেয়। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।

পুলিশ সূত্রে খবর, গত ২০ মে সিরসার বাসিন্দা তিলকরাজের সঙ্গে বিয়ে হয় পানিপথের চাঁদনির। বিয়েতে পণ হিসেবে এক লাখ টাকা নিয়েছিলেন তিলকরাজ। রীতি প্রথা মেনে দুজনের বিয়ে হয়। নববধূকে বাড়িতে নিয়ে আসেন তিলকরাজ। সেদিন স্বামীর সঙ্গে ঘর করে নববধূ। কিন্তু পরের দিন টাকা-গয়না নিয়ে হাওয়া হয়ে যায় সে।

দ্বিতীয় দিন সন্ধ্যায় বাড়ির সব্বাইকে চায়ের সঙ্গে মাদক মিশিয়ে খাওয়ায় চাঁদনি। পরদিন সকালে ঘুম ভাঙে বাড়ির লোকদের। তাঁরা দেখেন, সোনার গয়না, নগদ টাকা সবকিছু উধাও। মেয়ের বাপের বাড়ি পানিপথে যান তাঁরা। প্রতিবেশীদের সঙ্গে কথা বলেন। জানতে পারেন প্রকৃত সত্য। জানা যায়, চাঁদনিরা বিয়ের নামে চুরির ফাঁদ পাতে। এটাই তাদের ব্যবসা। নাম ভাঁড়িয়ে বার বার বিয়ে করে ওই যুবতী।

এরপর শ্বশুর বাড়িতে কয়েক দিন থেকে সুযোগ বুঝে সবকিছু হাতিয়ে চম্পট দেয়। যা শুনে আকাশ থেকে পড়েন সদ্যবিবাহিত তিলকরাজ। ঘটনায় নববধূ ও তার বাবা পাপ্পু খান সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)