JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আইসিসিকে যুক্তরাষ্ট্র ক্রিকেট বোর্ডের চ্যালেঞ্জ!

ক্রিকেট দুনিয়া 16th Jun 2016 at 9:50pm 842
আইসিসিকে যুক্তরাষ্ট্র ক্রিকেট বোর্ডের চ্যালেঞ্জ!

আইসিসির অনুমোদন স্বাপেক্ষেই আগামী জুলাই মাসে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা।

কিন্তু যুক্তরাষ্ট্রের ক্রিকেট অ্যাসোসিয়েশন এই ম্যাচ বাতিলের ঘোষণা দিয়েছে। তাদের দাবি সিপিএল ও লাউডারহিলের ব্রোওয়ার্ড কাউন্টি এই ম্যাচ আয়োজনের জন্য যথাযথভাবে অনুমোদন নেয়নি।

এদিকে ২০১৫ সালে যুক্তরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের সদস্যপদ স্থগিত করে আইসিসি। তাই অনুমোদন দেয়ার জন্য তাদের কোনো অধিকার নেই বলে জানিয়েছেন আইসিসির গ্লোবাল ডেভেলপমেন্ট কার্যক্রমের প্রধান টিম অ্যান্ডারসন।

অ্যান্ডারসন বলেন, 'ফ্লোরিডায় এই ম্যাচ আয়োজনের জন্য যে আইসিসির নিয়মানুযায়ী যে পন্থা অবলম্বন করতে হবে সিপিএল কর্তৃপক্ষ তা করেছে। ফলে এটা নিয়ে নিশ্চিন্তে থাকুন'।

তিনি আরো লেখেন, 'যুক্তরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের সদস্যপদ বর্তমানে স্থগিত করে রেখেছে আইসিসি'। এজন্য যুক্তরাষ্ট্রের মাটিতে কোনো ম্যাচ আয়জনের জন্য তাদের অনুমোদন দেয়ার অধিকার নেই।

এছাড়াও ব্রোওয়ার্ড কাউন্টি পার্কসের ম্যানেজার ডানকান ফিঞ্জকে ই-মেইলে যুক্তরাষ্ট্রের আইনগত প্রতিনিধি ও সাবেক নির্বাহী সম্পাদক কেনউইন উইলিয়ামস জানান, ফ্লোরিডায় ম্যাচ আয়োজনের জন্য সিপিএল কর্মকর্তারা নিয়ম অনুসরণ করেননি।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)