JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

দুই অঙ্গনের দুই সুপারস্টার একই স্ক্রীনে!

বিবিধ বিনোদন 16th Jun 2016 at 10:44pm 709
দুই অঙ্গনের দুই সুপারস্টার একই স্ক্রীনে!

প্রথমবারের মতো দেশের দুই অঙ্গনের দুই সুপারস্টার একই স্ক্রীন শেয়ার করলেন। একজন চলচ্চিত্রের সেরা অভিনেতা শাকিব খান ও অন্যজন এ সময়ে দেশের সবচেয়ে দামী সেলিব্রিটি সাকিব আল হাসান।

না তারা একসাথে চলচ্চিত্রে কাজ করেননি! বা শাকিব খান ক্রিকেট মাঠে সাকিবের পার্টনার হয়েও ক্রিকেট খেলেননি। তবে স্ক্রীন আড্ডায় এমনই কিছু মজা করেছেন দুই সুপারস্টার।

একসাথে ঈদের এক বিশেষ টকশো’তে অংশ নিয়েছেন তারা একুশে টিভির জন্য।

১৬ জুন দুপুরে তেজগাঁয়ের চ্যানেল নাইনের স্টুডিওতে এই বিশেষ অনুষ্ঠানের শুটিং হয়। অনুষ্ঠানটি গ্রন্থনা ও উপস্থাপনা করেছেন একুশে টিভির অনুষ্ঠান প্রধান ফারহানা নিশো।

অনুষ্ঠানটিতে অংশ নেয়া প্রসঙ্গে চিত্রনায়ক শাকিব খান বলেন, আমরা একে অপরের ভক্ত। তা এর আগেও একাধিকবার বিচ্ছিন্নভাবে বলেছি দুজনেই। একসাথে হয়তো ফটোশুটেও অংশ নিয়েছি আমরা, ঠিক মনে পড়ছেনা কবে কোথায়।

কিন্তু একসাথে বসে কোনো টিভি শো’তে এভাবে আড্ডা দেয়া হয়নি। সত্যিই ভালো লাগছে এরকম একটা আড্ডার আয়োজন করার জন্য। আমার মনে হয় দর্শকেরাও খুব এনজয় করবেন।’

অনুষ্ঠানটি প্রসঙ্গে ফারহানা নিশো বলেন, এই অনুষ্ঠানটি এবারের ঈদের সবচেয়ে বড় সারপ্রাইজ গিফট আমাদের দর্শকদের জন্য। আশা করছি সকলের অগনিত কৌতুহল এই অনুষ্ঠান পূরণ করবে।’

অনুষ্ঠানটির নাম বা প্রচার সময় এখনও ঠিক হয়নি। শুধু এটুকুই নিশ্চিত করতে পেরেছেন একুশে টিভি কর্তৃপক্ষ যে এক্সক্লুসিভ এই টক শোটি তাদের ৭ দিনব্যাপী ঈদ অনুষ্ঠানমালার একটি দিনের প্রাইম টাইমে প্রচার হবে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)