JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

প্রতারক পুরুষদের ৭ বৈশিষ্ট্য!

লাইফ স্টাইল 17th Jun 2016 at 3:45am 492
প্রতারক পুরুষদের ৭ বৈশিষ্ট্য!

সম্পর্কে প্রতারণা করা ইদানীং যেনো খেলা হয়ে দাঁড়িয়েছে। এই কাজে বিশেষভাবে পারদর্শী পুরুষেরা। এটি সাধারণ কথা নয়, এই বিষয়টি গবেষণায় প্রমাণিত যে নারীর তুলনায় পুরুষেরা সম্পর্কে বেশি প্রতারণা করে থাকেন।

কিন্তু প্রতারক পুরুষ কীভাবে চিনবেন তা নিয়ে নারীরা চিন্তায় পড়ে যাবেন না।

প্রতারক পুরুষের রয়েছে আলাদা ধরণের কিছু বৈশিষ্ট্য।

১) যে ব্যক্তি তার নিজের মা’কে সম্মান করতে জানেন না তার কাছ থেকে সর্তক থাকুন। তবে এমন ধরণের প্রতারক পুরুষেরা অনেক চালাক হয়ে থাকেন। খুব বেশি মুখ খোলেন না। কিন্তু যদি মুখ ফসকেও কিছু বলে ফেলেন তাহলে সাবধান হয়ে যান। ডঃ চার্লি লিবারম্যান বলেন, ‘নারীরা যদি কোনো পুরুষের মনোভাব তার প্রতি কেমন তা বুঝতে চান, তাহলে তিনি তার মা সম্পর্কে কি ভাবেন তা জানতে পারলেই নারীরা বুঝে যাবেন’।

২) যে নিজেকে নিয়েই সবসময় ব্যস্ত থাকেন তিনি স্বাভাবিক ভাবেই ভালো কোনো সুযোগ পেলে সেদিকে চলে যাবেন। কারণ তিনি সব সময়েই নিজের ভালোটা দেখেন। আপনাকে শুধুই অপশন হিসেবে গণনা করেন।

৩) নেদারল্যান্ডের টিলবার্গ ইউনিভার্সিটির একটি গবেষণায় দেখা যায় যে সকল পুরুষেরা নিজেকে অনেক বেশি শক্তিশালী ভাবেন তারা এটিও ভাবেন যে, তার কাছে যেকোনো কিছুই করা সম্ভব। এই ধরণের চিন্তাভাবনার মানুষেরা খুব সহজেই কোনো কিছুর প্রতি আকর্ষণ হারিয়ে ফেলেন। এতে করেই প্রতারণার চিন্তাটি মাথায় আসে।

৪) নিজেকে রহস্যময় করে তুলতে পছন্দ করেন এমন পুরুষ থেকে দূরে থাকাই ভালো। কারণ রহস্যময় করে তোলার পেছনে লুকোনো কিছু থাকার সম্ভাবনাই বেশি থাকে।

৫) সুযোগ পেলে সকলের সাথেই ফ্লার্ট করেন এমন পুরুষকে একেবারেই পাত্তা দেবেন না। তিনি সবাইকেই নিজের করে রাখতে চান, এবং আপনাকে তিনি একটি অপশন ছাড়া অন্য কিছুই ভাবেন না। সুযোগ পেলে অন্য দিকে চলে যাওয়ার প্রবনতাই বেশি এমন মানুষের।

৬) সবসময়েই ভুলে যাওয়ার রোগটি সামনে আনেন যিনি তার ব্যাপারে সর্তক থাকাই ভালো। কারণ যদি তিনি আপনাদের বিশেষ দিনক্ষণগুলোও ভুলে যান তাহলে মনে করবেন আপনাদের সম্পর্ক বেশিদিনের নয়।

৭) আপনার সামনে ফোন আসলে ফোন ধরেন না বলে খুশি হয়ে যাবেন না। তিনি হয়তো আপনাকে বেশি সময় দেয়ার কারণে ফোন ধরেন না তা নয়, হতে পারে আপনাকে জানতে দিতে চান না তিনি কার সাথে কথা বলেন। সুতরাং সাবধান হয়ে যান।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)