JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

যে কারণে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যান না আমির

বিবিধ বিনোদন 17th Jun 2016 at 1:49pm 588
যে কারণে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যান না আমির

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। মুক্তির পর তার সিনেমাগুলো দর্শকমহলে প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসেও তুলে নেয় কাড়ি কাড়ি টাকা।

এ দিকে প্রতি বছর বলিউড সিনেমার বিভিন্ন শাখায় অসাধারণ পারফরম্যান্সের জন্য শিল্পী কলাকুশলীদের পুরস্কার প্রদান করা হয় বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। বলিউডের প্রথম সারির প্রায় সব তারকাদের দেখা যায় অনুষ্ঠানগুলোতে কিন্তু সেখানে অনুপস্থিত আমির খান। আমির কেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যান না? এ প্রশ্ন অনেকেরই মনে।

বলিউডের সবচেয়ে সম্মানজনক অ্যাওয়ার্ড অনুষ্ঠান ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। এক সময় ফিল্মফেয়ারের প্রত্যেকটি আসরেই দেখা যেত আমিরকে। কিন্তু ১৯৯২ সালের পর প্রেক্ষাপটে পরিবর্তন আসে। জো জিতা ওহি সিকান্দার সিনেমার জন্য আমির পুরস্কার আশা করেছিলেন কিন্তু সে বছর সেরার পুরস্কার পান অনিল কাপুর। বেটা সিনেমার জন্য পুরস্কারটি পেয়েছিলেন তিনি। এরপর ১৯৯৩ সালে হাম হ্যায় রাহি পেয়ার কে সিনেমায় আমিরের পরিবর্তে বাজিগর সিনেমার জন্য পুরস্কার জেতেন শাহরুখ। প্রতিযোগিতাটা হয় ১৯৯৫ সালে শাহরুখ খানের দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে এবং আমিরের রঙ্গিলা সিনেমার মধ্যে। ওই বছর আমির তার অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসা পেয়েছিলেন কিন্তু পুরস্কার ওঠে শাহরুখের হাতে।

এর পর থেকে আমির খান ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসহ অন্যান্য জনপ্রিয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাওয়া বন্ধ করে দেন। যদিও এ বিষয়ে তিনি জানান, শাহরুখ খানের সঙ্গে তার কোনো ঝামেলা নেই, তার অভিযোগ অ্যাওয়ার্ড আয়োজক এবং যারা সেরার তালিকা তৈরি করেন তাদের বিরুদ্ধে।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)