JanaBD.ComLoginSign Up

বাংলাদেশের ক্রিকেটের মান এত উন্নত আমি কল্পনাই করি নি: ভারতীয় ক্রিকেটার

ক্রিকেট দুনিয়া 17th Jun 2016 at 9:58pm 957
বাংলাদেশের ক্রিকেটের মান এত উন্নত আমি কল্পনাই করি নি: ভারতীয় ক্রিকেটার

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে প্রাইম ব্যাংকের হয়ে খেলতে এসেছেন ভারতের ব্যাটসম্যান উম্মুখ চাঁদ। এ কারণেই বাংলাদেশের ক্রিকেট কাঠামো মোটামুটি কাছ থেকেই দেখতে পেরেছেন তিনি। এ দেশের ক্রিকেটের মান অনেক উন্নত বলে উল্লেখ করেছেন ভারতের অনূর্ধ্ব-১৯ দলের সাবেক এই অধিনায়ক।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) জাতীয় ক্রিকেট একাডেমী মাঠে শুক্রবার অনুশীলন করতে আসেন প্রাইম ব্যাংকের ক্রিকেটাররা। অনুশীলন শেষে বাংলাদেশের ক্রিকেট নিয়ে উচ্ছ্বসিত উন্মুখ চাঁদ নিজের উচ্ছ্বাস ব্যক্ত করেন।

উন্মুখ চাঁদ বলেন, বাংলাদেশের ক্রিকেট খুব ভালো এবং অনেক প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। আমি আসলে এতটা কল্পনা করিনি। এটা লিস্ট ‘এ’ তাই এটা আমার জন্যও খুব গুরুত্বপূর্ণ। এখানকার ক্রিকেটের মানের কারণে আমি খুবই খুশি। তাদের অবকাঠামো খুব উন্নত। ভালো খেলা হয়, মাঠগুলোও খুব ভালো। এটা বাংলাদেশ ক্রিকেটের জন্য খুব ভালো।

তিনি বলেন, অবশ্যই এখন বাংলাদেশ-ভারত খুব ভালো প্রতিযোগিতা হয়। সাম্প্রতিক সময়ে বাংলাদেশ খুব ভালো উন্নতি করেছে বিশেষ করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সংস্করণে। গত বছর বাংলাদেশ ‘এ’ দল ভারতে গিয়েছিল। খুব ভালো ক্রিকেট হয়েছিল। তখন অনেক মজাও করেছিলাম। তাই এখানে এসে খুব ভাল লাগছে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)