JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

শঙ্কামুক্ত সোহরাওয়ার্দী শুভ

খেলাধুলার বিবিধ 18th Jun 2016 at 4:45pm 418
শঙ্কামুক্ত সোহরাওয়ার্দী শুভ

শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রিমিয়ার ক্রিকেট লিগে খেলার সময় তাসকিন আহমেদের বলে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়েছিলেন সোহরাওয়ার্দী শুভ। প্রাথমিকভাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসকরা পরীক্ষা করার পর তাকে দ্রুত নিয়ে যাওয়া হয় ঢাকার অ্যাপোলো হাসপাতালে। সেখানে তার সিটি স্ক্যান করানো হয়েছে। তবে এ মুহূর্তে তিনি শঙ্কামুক্ত বলে জানিয়েছেন হাসপাতালের কর্মরত ডাক্তাররা।

সোহরাওয়ার্দী শুভর অসুস্থতা সম্পর্কে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘তার সিটি স্ক্যান এবং এমআরই করানো হয়েছে। দুটো রিপোর্টে বড় ধরনের কোনো সমস্যা পাওয়া যায়নি। বলতে পারেন এ মুহূর্তে সে বিপদের বাইরে। কিছুটা পর্যবেক্ষণের জন্য অ্যাপোলে হাসপাতাল কর্তৃপক্ষ হয়তো দুই-এক দিন তাকে হাসপাতালে রেখে দেবেন। তবে সোহরায়ার্দীকে কয়দিন হাসাপাতালে রাখা হবে সে ব্যাপারে আমি এখনো বিস্তারিত কিছু জানাতে পারেনি।’

শনিবার মিরপুরে আবাহনী-ভিক্টোরিয়া ম্যাচে তাসকিনের করা ইনিংসের ২৫তম ওভারে ২১ রান নিয়ে ব্যাটিং করছিলেন সোহরাওয়ার্দী শুভ। ওভারের তৃতীয় বলটি বাউন্সার মনে করে কিছুটা নিচু হয়েছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্য তার, বল ততটা উঁচু হয়নি। উল্টো তার মাথার নিচের ডান কানের পেছনের দিকে বিপজ্জনক জায়গায় লাগে। সঙ্গে সঙ্গেই লুটিয়ে পড়েন সোহরাওয়ার্দী।

পরে সতীর্থরা ছুটে এসে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে আসেন তাকে। প্রাথমিকভাবে কিছু পরীক্ষা-নিরীক্ষায় চোট গুরুতর মনে না হলেও স্ক্যান ও এমআরই পরীক্ষার জন্য অ্যাপোলে হাসপতালে পাঠানো হয়েছিল সোহারওয়ার্দীকে। সেখানে ডাক্তাররা তার ব্যাপারে বড় ধরনের কোনো শঙ্কার কথা বলেননি।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)