JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

যুক্তরাষ্ট্রের দর্শকদের সতর্কবার্তা দিয়ে রাখলেন মেসি?

ফুটবল দুনিয়া 19th Jun 2016 at 4:14pm 618
যুক্তরাষ্ট্রের দর্শকদের সতর্কবার্তা দিয়ে রাখলেন মেসি?

শতবার্ষিকী কোপা আমেরিকায় স্বাগতিক যুক্তরাষ্ট্রের দর্শকরা কার নামে সবচেয়ে বেশি গলা ফাটিয়েছে? নিশ্চিতভাবেই উত্তরটি লিওনেল মেসি! আর্জেন্টিনার প্রতিটা ম্যাচে গ্যালারিতে মেসির নামে স্লোগান দিয়েছে স্বাগতিক দর্শকরা।

চোটের কারণে চিলির বিপক্ষে টুর্নামেন্টের প্রথম ম্যাচে দর্শক হয়ে থাকতে হয়েছে মেসিকে। সান্তা ক্লারার লেভিস স্টেডিয়ামে সেদিন মেসি ডাগ আউটে বসে থাকার পরও জয়ধ্বনি কুড়িয়েছেন।

শিকাগোর সোলজার ফিল্ড স্টেডিয়ামে পানামার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে মেসি মাঠে নামেন ৬০ মিনিটের পর। এবারের কোপায় প্রথমবারের মতো নেমেই জাদু। ১৯ মিনিটে করে ফেলেন হ্যাটট্রিক!

বলিভিয়ার বিপক্ষে গ্রুপের তৃতীয় ম্যাচেও মেসি মাঠে নামেন দ্বিতীয়ার্ধে। পাঁচবারের ফিফা বর্ষসেরা খেলোয়াড় বলিভিয়ার বিপক্ষে গোল না পেলেও পায়ের ক্যারিশমা দেখিয়ে সিয়াটলের সেঞ্চুরিলিঙ্ক ফিল্ডের দর্শকদের মন ভরিয়ে দেন।

ফক্সবরোর জিলেট স্টেডিয়ামে রোববার কোয়ার্টার ফাইনালে ভেনেজুয়েলার বিপক্ষে শুরুর একাদশেই মাঠে নামেন মেসি। এদিন ম্যাচের দ্বিতীয় মিনিটেই দর্শক মাতালেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। তার বাঁকানো শট পোষ্টের সামান্য বাইরে দিয়ে চলে যায়।

অষ্টম মিনিটে আবার মেসি-জাদু। তার লম্বা করে বাড়ানো দুর্দান্ত এক ক্রস থেকে গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন গঞ্জালো হিগুয়াইন। পরে সতীর্থদের দিয়ে আরো একটি গোল করিয়েছেন, নিজেও গোল করেছেন একটি। আরেকটি মেসি-জাদুর ম্যাচে ভেনেজুয়েলাকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে আর্জেন্টিনা উঠে গেছে সেমিফাইনালে।

আগামী বুধবার প্রথম সেমিফাইনালে মেসির আর্জেন্টিনার সামনে স্বাগতিক যুক্তরাষ্ট্র। স্বাগতিক দর্শকদের জন্য মেসি হয়তো মনে মনে বলছেন, ‘এত দিন কার জন্য শুভ কামনা জানিয়েছো তোমরা? এবার সতর্ক থাকো!’

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)