JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

পুলিশ কর্মকর্তাকে পেটালেন ছাত্রলীগ নেতা!

দেশের খবর 20th Jun 2016 at 9:14am 207
পুলিশ কর্মকর্তাকে পেটালেন ছাত্রলীগ নেতা!

ছাত্রলীগ কর্মীর রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল জব্দ করায় নাটোরের বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের
উপ-পরিদর্শক আশরাফুল ইসলামকে প্রকাশ্যে মারধর করেছে বড়াইগ্রাম ছাত্রলীগ নেতা জিল্লুর রহমান জিন্না। রোববার (১৯ জুন) সন্ধ্যায় বনপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিকালে বনপাড়া বাজারে উপ-পরিদর্শক আশরাফুল ইসলামের নেতৃত্বে কয়েকজন পুলিশ সদস্য লাইসেন্সবিহীন মোটর সাইকেলের বিরুদ্ধে অভিযান শুরু করে। এ সময় একজন ছাত্রলীগ কর্মীর মোটরসাইকেলের লাইসেন্স না থাকায় তা আটক করেন পুলিশ সদস্যরা।

কিছুক্ষণ পরে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেনের ছোট ভাই জিল্লুর রহমান জিন্নাহ মোবাইলে আশরাফুল ইসলামকে মোটরসাইকেলটি ছেড়ে দিতে বলে। পুলিশ কর্মকর্তা আশরাফুল ইসলাম রাজি না হওয়ায় ছাত্রলীগ সভাপতি জিল্লুর রহমান জিন্নাহ ১৫-২০ জন নেতা-কর্মীসহ সেখানে এসে উপস্থিত হন।

এর পর আশরাফুল ইসলামকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রকাশ্যে জনসাধারনের সামনে এলোপাথাড়ি চড়-থাপ্পড় মারতে থাকেন। এ সময় পুলিশ কনস্টেবলেরা এগিয়ে এলে তাদেরকেও মারপিট করে ছাত্রলীগ নেতা-কর্মীরা। পরে পিক-আপে করে উপ-পরিদর্শক আশরাফ দ্রুত ঘটনাস্থল ত্যাগ করলে ছাত্রলীগ নেতাকর্মীরা মোটর সাইকেলটি নিয়ে চলে যান।

প্রকাশ্যে পুলিশ কর্মকর্তাদের মারপিট দেখে বনপাড়া বাজারে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সমালোচনার ঝড় বইছে।

নাটোরের পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জী জানান, ঘটনা শুনেই তিনি বড়াইগ্রাম থানার ওসিকে ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দিয়েছেন। ঘটনার প্রমাণ পাওয়া গেলে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)