JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ছোটবেলার গোপন কথা শেয়ার করলেন তারকা ভাইবোনেরা

বিবিধ বিনোদন 20th Jun 2016 at 11:38pm 857
ছোটবেলার গোপন কথা শেয়ার করলেন তারকা ভাইবোনেরা

সেলিব্রিটি বলে কি কোনো দুষ্টুমি করেননি তারা? অবশ্যই করেছেন। আর সেটা বাবা-মায়ের পরে সবথেকে ভাল জানেন ভাই-বোনেরা। বলিউডের এমনই কিছু তারকা ভাই-বোন শেয়ার করলেন তাদের ছোটবেলার গোপন কথা।

কারিনা কাপুর এবং রণবীর কাপুর : ‘কফি উইথ করণ’-এ এসে রণবীর জানিয়েছিলেন, ছোটবেলায় একবার নাকি বাড়ির সামনে খেলতে খেলতে ড্রেনকে সুইমিং পুল ভেবে ঝাঁপ দিয়েছিলেন কারিনা!

অভিষেক বচ্চন এবং শ্বেতা নন্দা : ছোটবেলায় শ্বেতার পুতুল বা টেডিবিয়ারগুলো গুলি করে মারা ছিল অভিষেকের পছন্দের খেলা। তাদের কেমিস্ট্রি বরাবরই সুন্দর। জানেন, অভিষেকের ওপর খারাপ সমালোচনা পরার পর শ্বেতা চিরকালের মত খবরের কাগজ পড়া ছেড়ে দিয়েছেন!

ফারহান আখতার এবং জোয়া আখতার : জোয়া শেয়ার করেছেন তাদের দুষ্টুমির কথা। ছোটবেলায় নাকি ফারহান প্রচুর মিথ্যে কথা বলতেন, আর অন্যায় করলেই অভিনয় করে পার পেয়ে যেতেন।

সাইফ আলি খান এবং সোহা আলি খান : ইংল্যান্ডে ছোটবেলায় সোহার দেখাশোনার করার জন্য বাবা-মায়ের কাছ থেকে সাইফ পাঁচ পাউন্ড করে পকেটমানি পেতেন।

প্রিয়াঙ্কা চোপড়া এবং সিদ্ধার্থ চোপড়া : একটি সাক্ষাত্কারে প্রিয়াঙ্কা বলেছিলেন, তার ভাই দারুণ রান্না করে। তাই যখনই তাদের দেখা হয় সিদ্ধার্থ ভালো ভালো ডিশ রেঁধে খাওয়ান প্রিয়াঙ্কাকে।

সালমান, আরবাজ এবং সোহেল খান : আরবাজকে বাড়িতে সকলে পাপ্পু বলে ডাকেন। আর তাকে নিয়েই নাকি সবচেয়ে মজা করেন খান ভাইয়েরা। ছোটবেলায় বাবা সেলিম খানের ফোন আসলে কে আগে ধরবেন তাই নিয়ে মারপিট শুরু হয়ে যেত।

আমির খান ও ফয়সাল খান : ছোটবেলায় দুই ভাইয়ের পছন্দ ছিল বেলুন। তাই শুধু জন্মদিনে নয়, প্রায় সারা বছরই বাড়ি সাজানো থাকত বেলুন দিয়ে।

সঞ্জয় দত্ত এবং প্রিয়া দত্ত : ছোটবেলায় সঞ্জয় থাকতেন বোর্ডিং স্কুলে। আর সেখানে তাকে লুকিয়ে টাকা পাঠাতেন প্রিয়া।-আনন্দবাজার


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 13 - Rating 4.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)