JanaBD.ComLoginSign Up

বিপিএল আয়োজনের সুযোগ পাচ্ছে সিলেট!

ক্রিকেট দুনিয়া 21st Jun 2016 at 4:11am 827
বিপিএল আয়োজনের সুযোগ পাচ্ছে সিলেট!

আগামী ৬ নভেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লীগ ( বিপিএল) এর চতুর্থ আসর। গতকাল রবিবারের বোর্ড মিটিং শেষে প্রেস ব্রিফিং এ এমটাই জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

পাপনের এই ঘোষণার পর স্বস্তি নেমে এসেছে বাংলাদেশি ক্রিকেট প্রেমিদের মনে। কারন এইবার আর দুইবছর অপেক্ষা করতে হচ্ছে না ক্রিকেট ভক্তদের । তবে নাজমুল হাসানের প্রেস ব্রিফিং এর কয়েক ঘন্টা পরে পাওয়া প্রেস রিলিজ দর্শকদের আনন্দ বিশেষ করে সিলেটি দর্শকদের মনের ভিতর দিয়ে বয়ে যাওয়া আনন্দের সুবাতাসের গতি বাড়িয়ে দিতে পারে বহুগুণ।

অনেকদিনের অপেক্ষার যে অবসান হলো! অবশেষে যে বিপিএলের ম্যাচ পেতে যাচ্ছে সিলেট!

প্রেস রিলিজটিতে বলা হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের চতুর্থ আসর ৬ নভেম্বর শুরু হয়ে শেষ হবে ৪ ডিসেম্বর।

পরিবর্তন এসেছে বিপিএলের ভেন্যুর তালিকাতে।বিপিএল গভর্নিং কাউন্সিলের সুপারিশ অনুযায়ী এইবারের বিপিএলের ম্যাচগুলো ঢাকা, চট্টগ্রামের সাথে সাথে অনুষ্ঠিত হবে চায়ের শহর হিসেবে বিখ্যাত সিলেটেও।

আর এতে করে প্রথমবারের মত বিপিএল আয়োজনের সুযোগ পাচ্ছে সিলেট।

বিপিএলকে দেশব্যাপী ছড়িয়ে দেওয়ার দাবি অনেক পুরনো। বিশ্লেষকরা সেই শুরু থেকেই বিপিএলকে পুরোপুরিভাবে সফল করতে টুর্নামেন্টটিকে দেশব্যাপী ছড়িয়ে দেওয়ার পরামর্শ দিয়ে আসছেন। কিন্তু বারবার আশ্বাস দিয়েও সেই দাবি মিটাতে ব্যর্থ হয়েছে বিসিবি।

তবে টুর্নামেন্টটির চতুর্থ আসরে এসে ঢাকা, চট্টগ্রামের বাইরে সিলেটকেও ভেন্যু হিসেবে নির্বাচিত করায় কিছুটা আক্ষেপ কমবে বাংলাদেশ ক্রিকেটের শুভাকাঙ্ক্ষীদের।

এর আগে খুলনাও একবার সুযোগ পেয়েছিল বিপিএলের ম্যাচ আয়োজনের।

২০১৪ সালে বাংলাদেশে অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে সিলেটে নির্মাণ করা হয় এক অত্যাধুনিক স্টেডিয়াম। আধুনিক পানি নিষ্কাশন ব্যবস্থা, বাংলাদেশের প্রথম গ্রীণ গ্যালারী এবং স্টেডিয়ামের বাইরের দিগন্ত বিস্তৃত চা-বাগানের কারণে বাংলাদেশী দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পায় স্টেডিয়ামটি।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 11 - Rating 5.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)