JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মুস্তাফিজকে ওরা দলে নিতেই চায়নি, স্বাক্ষর করেছি আমি : পাপন

ক্রিকেট দুনিয়া 21st Jun 2016 at 11:53am 752
মুস্তাফিজকে ওরা দলে নিতেই চায়নি, স্বাক্ষর করেছি আমি : পাপন

বিসিবি সভাপতি নাজমুল হাসান হাত দিয়েছেন গোপন বিষয়ে। নাজমুল হাসান পাপনের বক্তব্য মুস্তাফিজুর রহমানকে দলেই নিতে চায়নি বিসিবির অনেক কর্মকর্তা।

প্রধান নির্বাচক ফারুক আহমদ মুস্তাফিজকে মোটেই দলে নিতে চাননি বলে জানান বিসিবি সভাপতি পাপন। এক সাক্ষাৎকারে নাজমুল হাসান পাপন বলেছেন, প্রধান নির্বাচক ফারুক আহমদের প্যানেল দল নির্বাচন করলেও সেখানে হাত না দিয়ে পারিনি।

সংযোজন-বিয়োজন করতে হয়েছে। ফারুক আহমদের নির্বাচক প্যানেল মুস্তাফিজের মত ক্রিকেটারকে জাতীয় দলে এনেছে বলে একটি কথা রয়েছে। তবে এর বিপক্ষে কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেছেন, ওরা মুস্তাফিজকে দলে নিতেই চাইনি। তালিকা চূড়ান্ত করে স্বাক্ষর করি আমি। গত বছর পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে মুস্তাফিজের অভিষেক হয়। মুস্তাফিজ দেশের ক্রিকেট অনেকটাই বদলে দেন।

তাকে সুযোগ দেয়া না হলে অচেনাই থেকে যেতেন মুস্তাফিজ। বিসিবি সভাপতির বক্তব্যে পরিস্কার মুস্তাফিজের দলে সুযোগ পাওয়াটা একান্তই তার ভাগ্য। প্রধান নির্বাচক ফারুক আহমদ ও আরও কয়েকজনে পাকিস্তানের বিপক্ষে মোটেই অভিষেক হতে দিতে চাচ্ছিলেন না কাটার মুস্তাফিজের।

এই বিষয়টি গড়ায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে। বিসিবি সভাপতি পরে সুরাহা করেন বিষয়টির। দলের অনুমোদন দেন। বর্তমানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও প্রধান নির্বাচক ফারুক আহমদের মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছে না।

এরই জেরে এক সাক্ষাৎকারে এসব কথা বলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)