JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

চট্টগ্রামে পৃথক ঘটনায় তিন যুবক খুন

দেশের খবর 21st Jun 2016 at 1:01pm 158
চট্টগ্রামে পৃথক ঘটনায় তিন যুবক খুন

নগরীর ডবলমুরিং, পাঁচলাইশ ও বায়েজিদ থানা এলাকায় পৃথক তিনটি ঘটনায় ছুরিকাঘাতে তিন যুবক নিহত হয়েছেন।

সোমবার রাত নয়টার দিকে পাঁচলাইশ থানার হামজারবাগ ও বায়েজিদ থানার আমিন কলোনী এলাকায় দু’জন এবং সন্ধ্যা ৬ টার দিকে ডবলমুরিং থানার পোস্তারপাড় এলাকায় এক যুবক নিহত হন।

নিহতরা হলেন - মিজানুর রহমান (১৮) ও মো. ইয়াছিন (১৮) ও বদিউজ্জামান সাগর (১৯)। এর মধ্যে সাগর গাইবান্ধার গাছগাঁও গ্রামের শফিয়াল হক প্রকাশ বাবুল মিয়ার ছেলে। বাকি দু’জনের বিস্তারিত পরিচয় জানা যায়নি। তবে তারা হামজারবাগ এলাকার থাইফুডের কর্মচারি বলে জানিয়েছে স্থানীয়রা ।

এর মধ্যে নগরীর পাঁচলাইশ থানার এম নাজের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে মিজানুর রহমানের এবং বায়েজিদ থানার আমিন কলোনির আনসার ক্যাম্পের পাশের মাঠ থেকে মো. ইয়াছিনের লাশ উদ্ধার করা হয়। দুজনের পিঠে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে। দুটি ঘটনাই ঘটেছে কয়েক শ গজের মধ্যে।

নিহত ইয়াসিনের চাচা মো.নাজিম চট্টগ্রাম মেডিকেলের সামনে সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমার ভাতিজার সাথে কারো দ্বন্দ্ব আছে কি না তা আমাদের জানা নেই। প্রতিদিনের মত আজকেও মাগরিবের পর বের হয় সে। কিন্তু রাত সাড়ে ৯টার দিকে শুনি হামজারবাগ আনসার ক্যাম্পের সামনে ভাতিজাকে কে জানি ছুরিকাঘাত করে ফেলে চলে গেছে। পরে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।’

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ বলেন, ‘হামজারবাগ এলাকার থাইফুড নামে একটি দোকানের কর্মচারিদের দু’পক্ষের মধ্যে নারীঘটিত বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে বিবাদ চলে আসছিলো। আজ দুপক্ষের বাকবিতণ্ডার জের ধরে সংঘর্ষে ছুরিকাঘাতে আহত দুইজনকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।’

তিনি জানান, দুই যুবকেকে পৃথক দুটি স্থানে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। একই ঘটনার জের ধরে দুই তরুণ খুনের ঘটনা ঘটেছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। প্রথমে পাঁচলাইশ থানার এম নাজের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে মিজানুর রহমানের ও পরে বায়েজিদ থানার আমিন কলোনির আনসার ক্যাম্পের পাশের মাঠ থেকে মো. ইয়াসিনের লাশ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, পোশাক শ্রমিকদের দু’পক্ষে সংঘর্ষে ছুরিকাঘাতে ডবলমুরিং থানার পোস্তারপাড় এলাকায় বদিউজ্জামান সাগর (১৯) নামে এক গার্মেন্টস শ্রমিক খুন হয়েছেন। শ্রমিকদের দু’পক্ষের সংঘর্ষে উপর্যুপরি ছুরিকাঘাতে গুরুতর আহত হন তিনি। পরে চমেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পুলিশ তিনটি ঘটনাতেই তদন্তে নেমেছে। পরে বিস্তারিত জানানো যাবে বলে জানান উপকমিশনার পরিতোষ ঘোষ।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক পঙ্কজ বড়ুয়া সংবাদ মাধ্যমকে বলেন, ‘নগরীর ডবলমুরিং থানা এলাকায় মো. সাগর নামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছে। এছাড়া ও পাঁচলাইশ থানা এলাকায় মো.ইয়াসিন ও মো. মিজান নামে দুই যুবক ছুরিকাঘাতে খুন হন। তাদের পেটের পেছনে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।’

নিহত তিনজনকেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান পঙ্কজ বড়ুয়া।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)