JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

অচেনা তরুণীকে প্রেমে রাজি করাতে যা করবেন

লাইফ স্টাইল 21st Jun 2016 at 4:16pm 1,232
অচেনা তরুণীকে প্রেমে রাজি করাতে যা করবেন

প্রথমেই বলে নেওয়া ভাল যে, আপনার উদ্দেশ্য যদি অসৎ হয় তবে এই টিপস্ আপনার জন্য নয়। প্রেম পবিত্র জিনিস। এতে অসততার স্থান নেই। সবাই চায় যে একটা সময়ের পর ভালোবাসার মানুষ কেউ পাশে থাকুক। কিন্তু বিষয়টাতো আর এত সহজ নয়! মনের মিলন বলে কথা। একটা অপরিচিত মেয়েকে প্রেমে রাজি করাবেন কীভাবে? কেনই বা সে আপনাকে বিশ্বাস করবে? জেনে নিন তবে :

১. সৌন্দর্যের বিষয়ে সচেতন হোন: সে তরুণীই হোক আর পুরুষ, এক নজরে যে জিনিষটা আকর্ষণ করে তাহল সৌন্দর্য। সৌন্দর্যে মুগ্ধ হয়েই প্রেমিকের হৃদয়ে প্রেমের বীজ অঙ্কুরিত হয়। অতএব প্রেমে সাফল্য চাইলে কিংবা বর্তমান প্রেম কে ধরে রাখতে চাইলে চেহারা সুরতের দিকে একটু নজর দিতে লাগবে।

২.পোশাক বৈচিত্র্য বজায় রাখুন: প্রেম করতে চাইলে টাকা পয়সা তো একটু খরচ করতেই হবে। এখানে শর্টকাট কোনও রাস্তা নেই। কম দামে ফুটপাত থেকে কাপড় কিনে প্রেমিকার চোখ ধাঁধাঁ লাগাবেন? তা ভুলেও ভাববেন না। আপনি কোনদিন কোন শার্ট টি পরেছেন বা কোন রংয়ের শার্ট পরেছেন এটা আপনার চেয়ে আপনার প্রেমিকা ভালো বলতে পারবে। ফলে পোশাকের দিকে অবশ্যই একটু নজর দেওয়াটা প্রয়োজন।

৩.গোপনিয়তা বজায় রাখুন: আপনাদের সম্পর্কের কথা গোপন রাখুন। বন্ধুবান্ধবকে সম্পর্কের মাঝখানে আনবেন না। নিজেদর সমস্যা নিজেরাই সমাধান করুন। এতে আপনাদেরি মঙ্গল আসবে।

৪.দুই নৌকায় পা দিয়ে চলবেন না: প্রেম প্রেম খেলা করার মানসিকতা অনেক তরুণী কিংবা পুরুষেরই থাকে। এছাড়া অনেকে একাধিক সঙ্গীর সঙ্গেও সম্পর্ক বজায় রাখার চেষ্টা করে। ফলে এদের মধ্যে প্রকৃত ভালোবাসার অভাব থাকে। একধিক প্রেম চালিয়ে যাওয়াকে অনেকে খুব বাহাদুরী কাজ বলে মনে করে থাকে। কিন্তু তাদের মনে রাখা উচিত আসলে তারা বোকার স্বর্গে বসবাস করটেছে। কারণ অন্যায় বেশিদিন গোপন থাকেনা।

৫.প্রশংসা করুন: মানুষের মন আর্কষণ করার জন্য তা প্রশংসা করার গুরুত্ব আপরিসীম। তবে সেটা অবশ্যই যৌক্তিক হতে হবে। তা না হলে সে ভাববে আপনি তেল মারছেন অথবা ইনসাল্ট করছেন।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 7.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)