JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

মোস্তাফিজের বিকল্প খুঁজছে সাসেক্স

ক্রিকেট দুনিয়া 21st Jun 2016 at 7:14pm 633
মোস্তাফিজের বিকল্প খুঁজছে সাসেক্স

মোস্তাফিজুরকে নিয়ে আশার পারদ বেশ চড়াই ছিল কাউন্টি দল সাসেক্সের। তবে ভজকট বাধিয়ে দিয়েছে অপ্রত্যাশিত ইনজুরি। যার সূত্রপাত আইপিএল থেকে। সাসেক্স কর্তৃপক্ষ আশা করেছিল, ১০ জুনের মধ্যে পাবে তারা বাংলাদেশের এই পেস বিস্ময়কে। কিন্তু চোটের যা অবস্থা, তাতে আরও একমাস লাগবে মোস্তাফিজের মাঠে ফিরতে। এমন প্রেক্ষাপটে, মোস্তাফিজের বিকল্প সন্ধানে নেমেছে সাসেক্স কোচ মারর্ক ডেভিস।

কিন্তু বিকল্পের সন্ধানে নেমেও গলদঘর্ম হতে হচ্ছে তাদের। আশা ছিল প্রোটিয়া অলরাউন্ডার ডেডিভ ওয়েসকে নিয়ে। কিন্তু সিপিএল খেলতে তিনি চলে গেছেন। ইংল্যান্ড জাতীয় দলের খেলার কারণে ক্রিস জর্দানকেও পাচ্ছে না সাসেক্স। সব মিলিয়ে হতাশই তারা।

মোস্তাফিজের না পাওয়াটা বেশ হতাশারই সাসেক্সের জন্য। যা স্বীকার করছেন দলটির কোচ মার্ক ডেভিস। হতাশা প্রকাশ করে তিনি বলেছেন, ‘আমাদের অপশনে দুজন ছিল। কিন্তু সময় স্বল্পতার কারণে রিপ্লেসমেন্ট করাটা বেশ কষ্টসাধ্যই হচ্ছে। আমরা বিশ্বমানের ক্রিকেটারদের সঙ্গেই চুক্তি করেছিলাম। মোস্তাফিজ বর্তমান বিশ্বের এক নাম্বার বোলার। কিন্তু তাকে পাওয়াটাই দুষ্কর হয়ে দাঁড়িয়েছে’।

তারপরও মোস্তাফিজকে নিয়ে আশা ছাড়ছেন না সাসেক্স কোচ। তিনি বাংলাদেশের হেড কোচ হাথুরুসিংহে, ফিজিও বায়েজিদুল ইসলাম ও ট্রেনার মারিও ভাল্লারায়ানের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)