JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

জুলাইয়ে আসছে আরো দুঃসাহসিক 'দ্য লিজেন্ড অব টারজান'

সিনেমা জগৎ 21st Jun 2016 at 7:40pm 340
জুলাইয়ে আসছে আরো দুঃসাহসিক 'দ্য লিজেন্ড অব টারজান'

এডগার রাইজ বারোজের অনবদ্য সৃষ্টি টারজান এর বয়স হয়েছে ১০১ বছর।

এবার টারজান ভক্তদের জন্য সুখবর, হলিউডের রূপালি পর্দার দর্শকদের সামনে আবারও সম্পূর্ণ নতুনরূপে হাজির হতে যাচ্ছে টারজান চরিত্রটি। "দ্য লিজেন্ড অব টারজান" নামের এবারের ছবিটিতে আগের চেয়েও আরও বাস্তবসম্মতভাবে ফুটিয়ে তোলা হয়েছে এ চরিত্রটিকে।

চলুন দেখে আসি কেমন হতে যাচ্ছে টারজানের এবারের ছবিটি।

কেবল জঙ্গলের নানান সব জন্তু-জানোয়ার নয়, টারজানকে এবার দেখা যাবে মানুষ আর সভ্যতার ভয়ঙ্কর থাবার বিরুদ্ধে লড়াই করতে। এমন কঠিন আর দুঃসাহসিক অভিযানে এর আগে আর কখনও নামতে দেখা যায়নি টারজানকে।

জঙ্গল থেকে লন্ডনের শহুরে জীবনে ফিরে এলেও কোন এক অজানা রহস্য উদঘাটনে টারজানকে আবারও ফিরে যেতে হয় জঙ্গলে। এমনই টানটান উত্তেজনা আর রহস্যে ঘেরা কাহিনী নিয়ে তৈরি করা হয়েছে'দ্য লেজেন্ড অব টারজান' ছবিটি।

কাহিনী থেকে শুরু করে ছবির প্রতিটি অ্যাকশন দৃশ্যকে আগের চেয়েও আরও বাস্তবসম্মতভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন হ্যারি পটার খ্যাত পরিচালক ডেভিড ইয়েটস। একইসঙ্গে, ছবিটির শেষ অ্যাকশন দৃশ্যেও ভিন্ন এক চমক রয়েছে বলেও জানান তিনি।

ছবিতে টারজানের ভূমিকায় অনবদ্য অভিনয় করেছেন আলেকজান্ডার স্কার্সগার্দ। এছাড়াও, ছবিটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মার্গো রবি, স্যামুয়েল এল জ্যাকসন, খ্রিস্টফ ওয়াল্টজসহ আরও অনেকে।

দ্য লেজেন্ড অব টারজান ছবিটি নির্মাণে ব্যয় হয়েছে ১৮ কোটি মার্কিন ডলার। আর ওয়ার্নার ব্রস পিকচার্সের পরিবেশনায় ছবিটি বিশ্বব্যাপী দর্শকদের জন্য মুক্তি পাবে আগামী পহেলা জুলাই।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 10 - Rating 3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)