JanaBD.ComLoginSign Up

প্লাস্টিক সার্জারি করে প্রকৃত রূপ হারিয়েছেন যেসব নায়িকা!

বিবিধ বিনোদন 21st Jun 16 at 8:01pm 1,153
প্লাস্টিক সার্জারি করে প্রকৃত রূপ হারিয়েছেন যেসব নায়িকা!

সুন্দর হতে কে না চায়? সেখানে যদি প্লাস্টিক সার্জারির মতো চটজলদি উপায় হাতের মুঠোয় থাকে তা হলে তো আর কথাই নেই। আর এই কারণেই নিজেকে আরও সুন্দর আরও মোহনিয় করে তুলতে অনেক সময়ই কৃত্রিম সৌন্দর্য্যের দারস্থ হন তারকরা।

তবে সেই সুন্দর হওয়ার নেশায় এমন সৌন্দর্য্য বিভ্রাট হবে জানলে তারাও এ পথে পা বাড়াতেন কি না তা নিয়ে সন্দেহ আছে। প্লাস্টিক সার্জারি করিয়ে নিজেদের স্বাভাবিক সৌন্দর্য্য হারিয়ে কুৎসিত হয়েছেন বলিউড ও হলিউডের অনেক নায়িকাই। জেনে নিই তারা কারা?

জুহি চাওলা :স্বাভাবিক সৌন্দর্য্য আর সুন্দর হাসি দিয়ে দর্শকদের মন জয় করেছিলেন বলিউডের এই অভিনেত্রী। কিন্তু সার্জারির পর তার সেই জনপ্রিয়তায় ভাঁটা পড়ে। কারণ সার্জারির পর তিনি প্রকৃত সৌন্দর্য্য হারিয়ে ফেলেন।

কোয়েনা মিত্র :শ্যামলা বর্ণের এই বঙ্গতনয়া ২০০০ সালের মাঝামাঝি সময়ে বলিউডে আসেন। এরপর হঠাৎই ২০১৩ সালে প্লাস্টিক সার্জারি করান তিনি। কিন্তু সেই সার্জারির পর তিনি আর সেই আগের রূপ লাবন্য থেকে অনেক বেশি অসুন্দর হয়েছেন।

রাখি সায়ন্ত :বলিউডের ড্রামা কুইন বলা হয় তাকে। নিজের কাজের জন্য নয়, প্রায়শই অন্যান্য নানা অদ্ভুতুড়ে খবরের জন্য শিরোনামে থাকেন তিনি। রাখিও তার ঠোঁট, নাকে সার্জারি করিয়েছিলেন।

ব্রেস্ট ইমপ্লান্টেশনও করান তিনি। কিন্তু নিন্দুকরা বলেন, প্লাস্টিক সার্জারির পর আগের থেকেও কুৎসিত হয়ে গিয়েছেন তিনি।

আয়েশা টাকিয়া :এই অভিনেত্রী নিজের কাজের থেকেও তার লাইপোসাকশন আর ব্রেস্ট ইমপ্লান্টেশনের জন্য বলিউডে দারুণ ফেমাস। কিন্তু সার্জারির পর শুরুর দিককর সেই আয়েশাকে আর খুঁজে পাওয়া যায়নি। বরং আগের সৌন্দর্য তিনি হারিয়েছেন।

মেগ রায়ান :এই আমেরিকান অভিনেত্রী-প্রযোজকের স্বাভাবিক সৌন্দর্য্য ছিল অসাধারণ। ‘ইউ হ্যভ গট মেইল’ ও ‘স্লিপলেস ইন সিয়াটেল’ -এ অভিনয় করে দর্শকদের হৃদয় জয় করেছিলেন তিনি। কিন্তু প্লাস্টিক সার্জারি করার পর দেখতে খারাপ হয়ে যান মেগ। এরপর থেকে তিনি অভিনয় করা কমিয়ে ক্যামেরার পিছনে থেকে প্রযোজনার কাজ শুরু করেন।

জন রিভার্স : ‘দ্য টুনাইট শো’ খ্যাত জনপ্রিয় কমিডিয়ান জন ৭৩৯ টি অপারেশন করিয়েছিলেন তার মুখে। কিন্তু এই সার্জারির পরই তার নানা রকম সাইড এফেক্ট দেখা দেয়। শুরু হয় শ্বাসকষ্ট। কোমায় চলে যান তিনি। ২০১৪ সালে ৪ সেপ্টেম্বর মাউন্ট সিনাই হাসপাতালে মারা যান রিভার্স।

হেইডি মনট্যাগ : ‘দ্য হিলস’ টিভি সিরিয়ালখ্যাত ব্রিটিশ অভিনেত্রী হেইডি ছিলেন অসাধারণ সুন্দরী। কিন্তু ১০টি সার্জারির পর হেইডিকে দেখলে আর চেনা যাবে না। হ্যাঁ অপারেশনের পর দেখতে এতটাই খারাপ হয়ে গিয়েছেন তিনি।

পামেলা অ্যান্ডারসন :‘বেওয়াচ’-খ্যাত অভিনেত্রী পামেলার রূপে মুগ্ধ নন এমন পুরুষের সংখ্যা ছিল হাতে গোনা। কিন্তু নিজেকে আরও সুন্দর করার নেশায় সার্জারি করিয়েই ভুল করেন পামেলা। প্লাস্টিক সার্জারির পর তাঁর স্বাভাবিক সৌন্দর্য্যটাই নষ্ট হয়ে যায়।

কারিনা কাপুর : সার্জারির মধ্যমে নিজের গালের অতিরিক্ত মেদ ছেঁটে ফেলেছিলেন বেবো। কিন্তু বি-টাউনের একাংশের মতে এই সার্জারির পর বেশি বুড়োটে লাগে তাকে। আগের অবয়বই নাকি তাকে বেশি লাবন্য দেখাত।

অানুশকা শর্মা :যদিও সম্পূর্ণ মুখে প্লাস্টিক সার্জারি করাননি অানুশকা। তবে কিছুদিন আগেই ‘লিপ জব’ ইস্যুতে খবরের শিরোনামে এসেছিলেন তিনি। অনেকেই মনে করেন, লিপ পাউট করার আগেই বেশি ভাল দেখাত অানুশকাকে।

গৌরি খান :বলিউডে বোটক্স আর প্লাস্টিক সার্জারির পদপ্রদর্শকদের মধ্যে অন্যতম বলা হয় কিং খান ঘরণী গৌরি খানকে। যদিও সমালোচকরা বলেন, অপারেশনের আগেই ভাল দেখতে ছিলেন তিনি।

প্রীতি জিনতা:বলিউডের ডিম্পল বেবি প্রীতিও করিয়েছিলেন সার্জারি। কিন্তু অনেকে বলেন তার নিউ লুক পছন্দ করেনি বলিউড। যার কারণে বলিউডে এই অভিনেত্রী ধীরে ধীরে জনপ্রিয়তা হারান।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 11 - Rating 5.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
গাড়ির নাম্বার নিয়ে বেজায় কুসংস্কারাচ্ছন্ন এই তারকারা! গাড়ির নাম্বার নিয়ে বেজায় কুসংস্কারাচ্ছন্ন এই তারকারা!
2 hours ago 100
একসঙ্গে নাচলেন শাহরুখ ও রণবীর একসঙ্গে নাচলেন শাহরুখ ও রণবীর
2 hours ago 71
রহস্যজনক মৃত্যু হয়েছে যেসব বলিউড অভিনেত্রীর! রহস্যজনক মৃত্যু হয়েছে যেসব বলিউড অভিনেত্রীর!
4 hours ago 128
প্রসেনজিৎকে কখনোই ভাইফোঁটা দিতে চান না শুভশ্রী প্রসেনজিৎকে কখনোই ভাইফোঁটা দিতে চান না শুভশ্রী
6 hours ago 273
কাজলের একটি ‘লাইক’-এ অভিমান ভাঙল তিন বন্ধুর! কাজলের একটি ‘লাইক’-এ অভিমান ভাঙল তিন বন্ধুর!
7 hours ago 167
ডাক্তারের চেম্বারে হটাত কেন গেলেন কোহলি-অনুস্কা? ডাক্তারের চেম্বারে হটাত কেন গেলেন কোহলি-অনুস্কা?
7 hours ago 263
বিপাশা-কর্ণের অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে বিপাশা-কর্ণের অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে
Yesterday at 10:32pm 434
প্রভাসের জন্মদিনে আনুশকার উপহার প্রভাসের জন্মদিনে আনুশকার উপহার
Yesterday at 10:22pm 321

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

মোস্তাফিজ ভালোভাবেই ফিরবেন : ওয়াকার ইউনুস
গাড়ির নাম্বার নিয়ে বেজায় কুসংস্কারাচ্ছন্ন এই তারকারা!
ওয়ালটন প্রিমো 'জেডএক্স-থ্রি'
নকিয়ার বাঁকানো ডিসপ্লের ফোন
সমস্যাটা কি বোলিং কোচের? নাকি বোলারদের?
আমি নেইমার-কাভানির কাজের পোলা না : আলভেজ
চিকন বেজেলে বাজারে আসছে এইচটিসি ইউ১১ প্লাস
অ্যালোভেরার ফেসপ্যাক: দূর হবে ব্রণের দাগ