JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

তিন খানের সঙ্গে কাজ করে আজ আমি জনপ্রিয় : আনুশকা

সিনেমা জগৎ 21st Jun 2016 at 11:47pm 464
তিন খানের সঙ্গে কাজ করে আজ আমি জনপ্রিয় : আনুশকা

হাতে গোনা কয়েকজন অভিনেত্রী রয়েছেন যারা বলিউডের তিন খানের সঙ্গেই অভিনয়ের সুযোগ পেয়েছেন। তাদেরই মধ্যে একজন অানুশকা শর্মা। ২০০৮ সালে ‘রব নে বনা দে জোড়ি’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন অানুশকা। সিনেমায় তার বিপরীতে ছিলেন বলিউড কিং শাহরুখ খান। এরপর ২০১৪ সালে ‘পিকে’-তে আমির খানের সঙ্গে অভিনয় করেন তিনি। এবার সালমান খানের সঙ্গে দেখা যাবে তাকে। কুস্তি নিয়ে কাহিনী অবলম্বনে নির্মিত ‘সুলতান’ সিনেমায় সালমানের বিপরীতে দেখা যাবে অানুশকাকে।

বলিউডের প্রধান তিন নায়কের সঙ্গেই স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত তিনি। অানুশকা বলেছেন, তিন খানের সঙ্গে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে। কারণ, ওই তিনজনের ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে সম্ভাব্য সমস্ত অভিজ্ঞতা রয়েছে। তারা দু’দশকেরও বেশি সময় ইন্ডাস্ট্রিতে রয়েছেন। তাদের সঙ্গে কাজ করলে অনেক কিছু শেখা যায়।

তার ভক্তের সংখ্যা খানদের হাত ধরেই বেড়েছে বলেও মন্তব্য করেছেন অানুশকা। কারণ, তাদের সঙ্গে কাজ করার সুবাদেই অনেক বেশি মানুষের কাছে পৌঁছে যাওয়ার সুযোগ পেয়েছেন তিনি। এজন্য শাহরুখ, আমির ও সালমানের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন অানুশকা। তিন খানের সঙ্গে কাজ করার সুবাদে আজ আমি অনেক জনপ্রিয়।

২৮ বছর বয়সী এই অভিনেত্রী বলেছেন, বলিউডের প্রথমসারির অভিনেতাদের সঙ্গে অভিনয়ের সুযোগ পেলেও সহ-অভিনেতা বাছাইয়ের বিষয়টি তার ভাবনায় কখনো আসেনি। তার কাছে চিত্রনাট্য ও পরিচালকই অগ্রাধিকারের বিষয়।

আগামী সিনেমা ‘সুলতান’-এ হরিয়ানার এক কুস্তিগীরের ভূমিকায় দেখা যাবে অানুশকাকে। এই ছবিতে সালমানের বিপরীতে কাকে দেখা যাবে, তা নিয়ে বিস্তর জল্পনা হয়েছিল। শেষপর্যন্ত অানুশকাকে বেছে নেয়া হয়। যদিও এ ব্যাপারে কোনো জল্পনা হয়েছিল কিনা, তা জানা নেই বলে মন্তব্য করেছেন তিনি।

অানুশকা বলেছেন, পরিচালক আদিত্য চোপড়া তাকে ফোন করে জানতে চান, তিনি এই ছবিতে কাজ করতে আগ্রহী কিনা। চিত্রনাট্য শোনার পর রাজি হন ‘এনএইচ ১০’-এর অভিনেত্রী।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)