JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু হলো আজ থেকে!

দেশের খবর 22nd Jun 2016 at 8:58am 144
ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু হলো আজ থেকে!

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ রেলওয়ে আজ বুধবার থেকে ঘরমুখী যাত্রীদের জন্য অগ্রিম টিকেট বিক্রি শুরু । আজ বুধবার ১ জুলাই যাত্রার টিকেট ঢাকার কমলাপুর ও চট্টগ্রাম স্টেশন থেকে সকাল ৮টায় বিক্রি শুরু হলো।

রেলওয়ে সূত্র জানায়, টিকেট বিক্রির সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। রেলওয়ের কর্মকর্তাদের তদারকিতে এই টিকেট বিক্রি হবে।

সূত্র জানায়, আগামী ২ জুলাই যাত্রার টিকেট ২৩ জুন, ৩ জুলাই যাত্রার টিকেট ২৪ জুন, ৪ জুলাই যাত্রার টিকেট ২৫ জুন এবং ৫ জুলাই যাত্রার টিকেট ২৬ জুন বিক্রি করা হবে। উল্লেখ্য, একজন যাত্রীকে সর্বাধিক ৪টি টিকেট দেয়া হবে এবং বিক্রিত টিকেট ফেরত নেয়া হবে না।

টিকেট কালোবাজারী রোধে বাংলাদেশ রেলওয়ে গুরুত্বপূর্ণ স্টেশনসমূহে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সার্বক্ষণিক প্রহরায় রাখবে। এছাড়া জেলা প্রশাসকদের সহায়তায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে।

ঈদ-ফেরত যাত্রীদের জন্য বাংলাদেশ রেলওয়ে রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট স্টেশন থেকে বিশেষ ব্যবস্থাপনায় আগামী ৪ জুলাই থেকে টিকেট বিক্রি শুরু করবে।

এদিকে ঈদে ঘরমুখী যাত্রীদের বাস ও কোচে যাত্রার টিকেট রাজধানীর গাবতলী, সায়েদাবাদ, মহাখালী, কল্যাণপুর, ফকিরাপুল, রাজারবাগসহ বিভিন্ন বাস কাউন্টারে অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)