JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

রোনালদোদের বাঁচা-মরার লড়াই আজ

ফুটবল দুনিয়া 22nd Jun 2016 at 5:34pm 330
রোনালদোদের বাঁচা-মরার লড়াই আজ

ক্রিস্তিয়ানো রোনালদোকে ইউরো ২০১৬ আসরে আরো দেখতে চান? তাহলে প্রার্থনায় বসুন। কারণ, ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ থেকে অস্বস্তিকর প্রথম রাউন্ডের বিদায় ঠেকাতে ওটা খুব দরকার পর্তুগালের। এই আসরের অন্যতম চমক হাঙ্গেরির সাথে আজ রোনালদো ও পর্তুগালের দেখা হচ্ছে। বাংলাদেশ সময় রাত দশটায় লিওতে শুরু গ্রুপ 'এফ' এর ম্যাচটি।

অস্ট্রিয়ার বিপক্ষে পেনাল্টিতে গোল করতে ব্যর্থ হয়েছেন রোনালদো। আরেকটি গোলের সুযোগও মিস করেছিলেন। তার দাম দিতে হয়েছে দলকে। ম্যাচটি গোলশূন্য ড্র হওয়ায় পয়েন্ট হয়েছে ভাগাভাগি। বিপাকে পড়েছে পর্তুগাল। দুই ম্যাচে দুই পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে পর্তুগাল। হাঙ্গেরির সাথে জিতলেই তারা সব ধরণের দুশ্চিন্তা থেকে বের হতে পারবে। গ্রুপ চ্যাম্পিয়ন হবে। প্রথম রাউন্ড থেকে বিদায় নিতে হবে না। শেষ ষোলোতে কোনো ফেভারিটের মুখোমুখি হতে হবে না।

কোচ ফার্নান্দো সান্তোস দলের ত্রাণকর্তা হিসেবে রোনালদো ছাড়া আর কাউকে খুঁজে পাচ্ছেন না। তার কথায়, "রোনালদো অনেক গোল করেছে। হাঙ্গেরির বিপক্ষেও সে গোল করবে আমি নিশ্চিত।" কোচ এখন শুধু জয় চান। কিভাবে জয়টা এলো তা দেখার সময় নেই তার। সান্তোস বলেছেন, "আমরা একটু বিষন্ন। তবে সবকিছু আমাদের হাতেই আছে। আমরা ভালো ফুটবল না বাজে ফুটবল খেলি তা ব্যাপার না।" রোনালদোর সামনে প্রথম খেলোয়াড় হিসেবে চারটি ইউরোতে গোল করার সুযোগ। কিন্তু দুই ম্যাচে গোল করতে পারেননি। হাঙ্গেরির সাথে পারবেন?

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)