JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বিমানে কিশোরীকে যৌন হয়রানি, অতঃপর...!

আন্তর্জাতিক 22nd Jun 2016 at 6:06pm 838
বিমানে কিশোরীকে যৌন হয়রানি, অতঃপর...!

মার্কিন যুক্তরাষ্ট্রে আমেরিকান এয়ারলাইন্সের একটি বিমানে ১৩ বছরের এক কিশোরীকে যৌন হয়রানির ঘটনা ঘটেছে।

এ ঘটনায় চ্যাড ক্যামেরন ক্যাম্প নামের ২৬ বছরের এক যুবককের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন কিশোরীর বাবা-মা এবং তাকে গ্রেফতারও করা হয়েছে। খবর ওয়াশিংটন পোস্টের।

জানা গেছে, ডালাস থেকে পোর্টল্যান্ড যাওয়ার জন্য একাই ওই ফ্লাইটে উঠেছিল কিশোরীটি। আর মেয়ের সুরক্ষার কথা ভেবে ভাড়ার চেয়ে ১৫০ ডলার বেশি দিয়ে পাশের আসনটি ফাঁকা রাখার ব্যবস্থা করেন মেয়েটির বাবা-মা। কিন্তু তাতেও যৌন হয়রানি এড়াতে পারেনি সে।

খবরে বলা হয়, ওই একই বিমানে যাত্রা করছিলেন চ্যাড ক্যামেরন নামের ওই যুবক। বিমানে ওঠার আগেই পছন্দসই বসার জায়গা পেয়েছিলেন তিনি। কাছাকাছি মেয়েটিকে একা পেয়ে আসন বদলে তার কাছে চলে আসেন যুবক। বিমানে বেশি লোকজন না থাকায় মেয়েটিকে হেনস্থা করতে থাকেন ক্যামেরন। এক পর্যায়ে বিমান সেবিকার হস্তক্ষেপে মেয়েটিকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় যৌন নিপীড়ক যুবককে।

এদিকে, মেয়েকে রক্ষায় বিমান সেবিকার সহায়তা পেলেও আমেরিকান এয়ারলাইন্সকে আদালত পর্যন্ত টেনে আনতে উদ্যত হয়েছেন মেয়েটির বাবা–মা।

নির্যাতিত কিশোরীর বাবা-মায়ের প্রশ্ন, মেয়ের নিরাপত্তার কথা ভেবে বাড়তি খরচ করে পাশের আসনটি ফাঁকা রাখতে বলেছিলাম। তা সত্ত্বেও দীর্ঘ ৩০ মিনিট ধরে মেয়েটিকে এমন নির্যাতন সইতে হলো কেন?"

তারা জানান, গোটা ঘটনায় গভীর প্রভাব পড়েছে মেয়েটির মনে। আর কখনো বিমানে না চড়ার শপথ নিয়েছে সে।

মেয়েটির চিকিৎসাও চলছে বলে জানান তারা।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)