JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

২০১৮ বিশ্বকাপ পর্যন্ত দাড়ি রাখবেন মেসি!

ফুটবল দুনিয়া 22nd Jun 2016 at 9:03pm 755
২০১৮ বিশ্বকাপ পর্যন্ত দাড়ি রাখবেন মেসি!

২৩ বছর ধরে কোন শিরোপা নেই। বর্তমান সময়ের আর্জেন্টাইন সমর্থকরা শুধু খেলোয়াড়দেই দেখেছে। দেখেনি কোন শিরোপা জয় নিয়ে উল্লাস করতে দেখতে। টানা দু’বছর দুটো ফাইনালে হার। কোন কিছুতে কিছু হচ্ছিল না। এবার যেন শিরোপা জয়েরই পণ নিয়ে নেমেছেন আর্জেন্টিনার ফুটবল জাদুকর মেসি। আর এখানেই বেছে নিলেন অভিনব পন্থা। রেখেছেন বিশাল দাড়ি। শোনা যাচ্ছে রাশিয়া বিশ্বকাপ পর্যন্ত নাকি এই দাড়ি রেখে দেবেন মেসি!

এর আগে কখনো এতো সময় ধরে দাড়িতে দেখা যায়নি মেসিকে। কুসংস্কারে মেসি বিশ্বাসী কিনা সেটিও এখনো জানা যায়নি। তবে মেসি দাড়ি রাখার ফলে কাকতালীয়ভাবে তার পারফরম্যান্স আরো ধারালো এবং তীক্ষ্ণ হয়ে উঠেছে সেটি বলাবাহুল্য।

মেসির দাড়ি রাখা নিয়ে ওটামেন্ডি বলেছিলেন, ‘মেসিকে দাড়িতে এবং ট্যাটুতে আরো বেশি আক্রমণাত্মক লাগে।’ মেসি অবশ্য সেসব মানতে নারাজ। তিনি মাঠেই প্রমাণ করেন তিনি কতটা ক্ষুধার্ত। টুর্নামেন্টে প্রথম ম্যাচেই পানামার বিপক্ষে করেছেন হ্যাটট্রিক। দ্বিতীয় ম্যাচেও গোল না পেলেও গোল করায় সহায়তা করেছিলেন।

কোয়ার্টার ফাইনালেও ছিল মেসি ম্যাজিক। ভেনেজুয়েলাকে কোন রকম পাত্তা না দিয়ে বড় জয় তুলে নেয় আর্জেন্টিনা। আর সেমিতে তো স্বাগতিক আমেরিকাকে এক হালি গোল দিয়ে ফাইনালে যাওয়ার উৎসবে মেতে ওঠে আলবিসেলেস্তারা। এবার কি স্বপ্ন পূরণ হবে আর্জেন্টিনার? না হলে হয়তো অনেকটা একঘরেই হয়ে থাকবে বিশ্বের অন্যতম সেরা এই দলটি।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)