JanaBD.ComLoginSign Up

১১ হাজার ভোল্টের ইলেক্ট্রিক শক খায় যে কিশোর!

ভয়ানক অন্যরকম খবর 23rd Jun 2016 at 3:28am 882
১১ হাজার ভোল্টের ইলেক্ট্রিক শক খায় যে কিশোর!

সেলুলয়েডে আয়রন ম্যান, স্পাইডার ম্যান, ব্যাটম্যানের নাম শুনেছেন, কিন্তু ইলেক্ট্রিক ম্যানের নাম কি শুনেছেন?

তা-ও আবার বাস্তবে! যদিও তাঁকে ‘ম্যান’ না বলে ‘বয়’ বলা ভাল। ১৬ বছর বয়সী দীপক জঙ্গরা নাকি অনায়াসে ১১ হাজার ভোল্ট ইলেক্ট্রিক শক খেতে পারেন!

হরিয়ানার ছেলে দীপকের এমন অদ্ভুত কর্মকাণ্ড দেখে শুধু তাঁর বন্ধুবান্ধব, গ্রামবাসীরাই নন, চমকে উঠেছে গোটা বিশ্ব। এক হাতে বিদ্যুতবাহী ইলেক্ট্রিক তার নিয়ে এক বালতি জলে ডুবিয়ে রাখছেন, কখনও বা মায়ের খারাপ হয়ে যাওয়া ইলেক্ট্রিক হিটার সারাচ্ছেন সুইচ অন করেই!

দীপক কিন্তু বিদ্যুত নিয়ে ঝুঁকিপূর্ণ কাজ করতে বেশ মজাই পান। তাঁর কথায়, ঈশ্বর প্রদত্ত আশীর্বাদ পেয়েছি। এই রকম ক্ষমতা পাওয়ায় আমি গর্ব অনুভব করি। ছোটবেলা থেকেই কী এই অদ্ভুত ক্ষমতা রয়েছে দীপকের? প্রথমে ভয় পেতাম এই রকম কাজ করতে। কিন্তু এখন কোনও অসুবিধা হয় না। কারেন্ট সমেত জিভে দিয়েছি কোনও দিন শক খায়নি দাবি দীপকের।

চার বছর আগে এক দিন মায়ের খারাপ হয়ে যাওয়া হিটার সারাতে গিয়ে ‘কারেন্ট’ খাওয়ার শুরু। প্রথমে বিশ্বাস করতে পারেনি। এরপর নানা ভাবে বিদ্যু্ত নিয়ে পরীক্ষা করেছে দীপক। মাস কয়েক আগে সবাইকে চমকে দিয়ে ইলেক্ট্রিক পোস্টে উঠে ১১ হাজার ভোল্ট তার ধরে ঝুলে পড়েছিল দীপক। সবাইকে চমকে সেদিনও দিব্যি সুস্থ ছিলেন দীপক।

এই ‘অদ্ভুত’ ছেলেকে ডাক্তার দেখানও হয়েছে। কিন্তু চিকিত্সকরা রক্ত ও নানান পরীক্ষা করে দেখেছেন। কোনও অসুস্থতার লক্ষণ নেই তাঁর শরীরে।
সুত্র- আনন্দবাজার

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)