JanaBD.ComLoginSign Up

সালমান খানের বিরুদ্ধে পিটিশন দায়ের

বিবিধ বিনোদন 23rd Jun 2016 at 2:11pm 293
সালমান খানের বিরুদ্ধে পিটিশন দায়ের

সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে নিজেকে ‘ধর্ষিতা নারী’ বলায় তোপের মুখে পড়েছেন বলিউড তারকা সালমান খান। তার এ মন্তব্যে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। এবার তার বিরুদ্ধে একটি পিটিশন দায়ের করা হয়েছে।

গতকাল বুধবার ভারতের উত্তর প্রদেশের কানপুর জেলার নিম্ন আদালতে এ অভিনেতার বিরুদ্ধে পিটিশন দায়ের করেন মনোজ দীক্ষিত নামের একজন আইনজীবী। নারীর সম্মানে আঘাতের দায়ে তার বিরুদ্ধে এ পিটিশন দায়ের করা হয়।

এ বিষয়ে মনোজ দীক্ষিত বলেন, ‘আমি চিন্তা করছি কীভাবে তিনি একজন ধর্ষিতা নারীর অনুভূতি বুঝতে পারলেন। এমনকি তিনি বিবাহিতও নন। তিনি নারীদের সম্মানে আঘাত করেছেন। ভারতীয় দণ্ডবিধি ২৯৪ এবং ৫০৯ ধারায় তার বিরুদ্ধে পিটিশন দায়ের হয়েছে।’

এর আগে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সালমানের কাছে সুলতান সিনেমার শুটিং নিয়ে তার অভিজ্ঞতা জানতে চাইলে তিনি নিজেকে ধর্ষিতা নারীর সঙ্গে তুলনা করে বলেন, ‘শুটিংয়ে সময় আমাকে ১২০ কেজি ওজনের ব্যক্তিকে দশ অ্যাঙ্গেলের জন্য দশবারের মতো তুলতে হতো। শুটিং শেষ করে যখন আমি বের হতাম তখন নিজেকে একজন ধর্ষিতা নারীর মতো মনে হতো। আমি সোজা হয়ে দাঁড়াতে পারতাম না। আমি খাওয়া দাওয়া করে আমার ট্রেনিংয়ের জন্য বেরিয়ে পরতাম। এভাবেই চলত।’

অবশ্য পরবর্তী সালমানের এ মন্তব্যের জন্য তার হয়ে ক্ষমা চেয়েছেন তার বাবা সেলিম খান। তার আগে এ বিষয়ে সালমানের ম্যানেজার জানিয়েছিলেন, এ অভিনেতার কথাকে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)