JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বাতকর্মের কারণে ফুটবলারকে লাল কার্ড!

ফুটবল দুনিয়া 23rd Jun 2016 at 5:27pm 196
বাতকর্মের কারণে ফুটবলারকে লাল কার্ড!

ফুটবলে কত বিচিত্র ঘটনাই না ঘটেছে। ম্যাচের ভেতরেই দেখা গেছে ফুটবলার কার্ড দিচ্ছেন রেফারিকে। আবার বল কিক মারতে গিয়ে গোলকিপারের পায়ের ফাঁকে দিয়ে বল নিজেদের জালেই জড়ায়। কিন্তু সুইডেনের নবম বিভাগের খেলার ম্যাচের ঘটনাটি যেন সবকিছুকে ছাড়িয়ে গেল। ম্যাচ চলাকালীন সময় প্রকাশ্যে বাতকর্ম করার জন্য ফুটবলারকে লাল কার্ড দেখান রেফারি।

সুইজারল্যান্ডের জারনা এসকে এবং পারশেজেন এসকের মধ্যকার ম্যাচে হঠাৎ বাতকর্ম করেন অ্যাডাম লিনডিন। রেফারি ড্যানি কাকো তাকে সরাসরি লাল কার্ড দেখান।

অ্যাডাম ম্যাচ শেষে বলেন, ‘ম্যাচের আগেই আমার পেটের সমস্যা চলছিল। খেলার মাঝে আর থাকতে না পেরে এই কাজ করেছি। এতে অপরাধ কী? বাতকর্মের আগে রেফারির কাছে অনুমতি চাই আমি কিন্তু রেফারি অনুমতি দেননি। তাই বাধ্য হয়েই এ কাজ করেছি।’

কিন্তু অ্যাডামের কথা মানতে নারাজ রেফারি। রেফারি কাকো বলেন, ‘ও এটা ইচ্ছাকৃতভাবেই করেছে। অত্যন্ত জোরে আওয়াজ করেই গন্ধ দূষণ করেছে। এটা অন্য খেলোয়াড়ের কাছে প্ররোচনার স্বরূপ। এটা খেলোয়াড় সুলভ আচরণ নয়।’

এর আগে এক ফুটবলার মাঠের ঠিক বাইরে প্রস্রাব করেছিল, তাঁকেও লাল কার্ড দেখিয়েছিলেন এই রেফারি। তার মতে, এই ধরনের ব্যবহারে খেলার পরিবেশ নষ্ট হয়।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)