JanaBD.ComLoginSign Up

যশোরে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ৫

দেশের খবর 23rd Jun 2016 at 7:08pm 153
যশোরে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ৫

যশোর সদর উপজেলার মথুরাপুর-মানিকদিহি জামতলা রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচ এ দাঁড়িয়েছে। এসময় আহত হয়েছেন আরো ১ জন। হতাহতরা সবাই একই প্রাইভেটকারের যাত্রী ছিলেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এর আগে এ ঘটনায় প্রথমে তিনজন ও পরে চারজন নিহতের খবর পাওয়া যায়।

নিহতরা হলেন, যশোরের কেশবপুর উপজেলার খতিয়াখালি গ্রামের জয়া রাণী দাস (৫৫), খতিয়াখালি গ্রামের সুব্রত দাসের ছেলে বাঁধন দাস (১৮), সদর উপজেলার তীরের হাট গ্রামের নিত্যরঞ্জন দাসের ছেলে চয়ন দাস (১২), কেশবপুরের বেসরকারি উন্নয়ন সংস্থা সমতা ওয়ার্ল্ড ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও পাচারইল গ্রামের আবদুল কাদেরের ছেলে রেজাউল ইসলাম (৩৮) এবং তার গাড়িচালক বাইশা গ্রামের আব্দুল হাকিম (৩২)। এসময় আহত হয়েছেন, তীরের হাট গ্রামের নিত্যরঞ্জন দাসের স্ত্রী দিপিকা রাণী দাস (৩৫)।

যশোর রেলওয়ের উপ-সহকারী প্রকৌশলী হাবিবুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে খুলনা থেকে ছেড়ে আসা চিত্রা এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশে যাচ্ছিল। এটি সদর উপজেলার মথুরাপুর-মানিকদিহি রেলক্রসিংয়ে পৌঁছালে ক্রসিংয়ে উঠে পড়া একটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এই ক্রসিংয়ে কোনো গেটম্যান নেই।

ঘটনার প্রত্যক্ষদর্শী সদর উপজেলার তিরেরহাট গ্রামের কামরুল ইসলাম জানান, যশোর-ঝিনাইদহ মহাসড়ক থেকে নেমে এসে ছোট সড়কের এই রেলক্রসিংয়ে প্রাইভেটকারটি উঠে পড়লে দ্রুতগামী ট্রেনটি এসে ধাক্কা দেয়। এসময় গাড়িটিকে প্রায় ১০০ গজ ঠেলে নিয়ে যাওয়ার পর এটি ছিটকে পড়ে। দুর্ঘটনার পর স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে কামরুল তার গাড়িতে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক কল্লোল সাহা বলেন, হাসপাতালে আনার পর তিনজনকে মৃত ঘোষণা করা হয়েছে। যশোর হাসপাতালে আহত একজনের চিকিৎসা চলছে। আরেকজনকে খুলনা হাসপাতালে রেফার করা হয়।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)