JanaBD.ComLoginSign Up

ghhhggffd

‘শিকারী’র অতিথি হলেন শুভ

বিবিধ বিনোদন 23rd Jun 2016 at 7:14pm 860
‘শিকারী’র অতিথি হলেন শুভ

চলচ্চিত্রের কাজ শুরুর আগে মহরত বা মুক্তির আগে সংবাদ সম্মেলন করা হয় বেশ জাঁকজমক করেই। সেখানে সংশ্লিষ্ট ছবির পরিচালক, প্রযোজক, শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত থাকলেও ছবির সাথে যুক্ত নয় এমন কোনো তারকাকে আমন্ত্রণ জানানোর রেওয়াজ নেই। তবে এই রেওয়াজ ভেঙে গতকাল বুধবার ‘শিকারী’ চলচ্চিত্রের সংবাদ সম্মেলনে দাওয়াত দেওয়া হয় চিত্রনায়ক আরিফিন শুভকে। শুভ সেই দাওয়াত রক্ষা করেন।

বিষয়টি নিয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘আমাদের চলচ্চিত্র আসলেই এগিয়ে যাচ্ছে। কারণ আমাদের আমন্ত্রণে সাড়া দিয়ে অনুষ্ঠানে এসে এই প্রথম নতুন দিক উন্মোচন করলেন শুভ। তিনি শুটিংয়ের বিরতিতে ‘শিকারী’ ছবির টিমকে শুভেচ্ছা জানাতে চলে এসেছেন। আমরা সবাই এক হয়ে কাজ করতে পারলে অবশ্যই আমাদের চলচ্চিত্র এগিয়ে যাবে।’

এনটিভি অনলাইনকে আরিফিন শুভ বলেন, ‘আমরা ভারত ও বাংলাদেশ মিলে যৌথ প্রযোজনার ছবিতে কাজ করছি। এতে আমাদের চলচ্চিত্র আরো সমৃদ্ধ হবে বলে আমি আশা করি। কিন্তু শুধু কলকাতার ছবি নয় দেশের ছবিকে এগিয়ে নিতে আমাদের আরো মিলেমিশে কাজ করতে হবে। এখন সময় এসেছে আমাদের এক হয়ে কাজ করার, একজনের ছবিকে আরেক জনের সাধুবাদ জানাতে হবে। আমার কাছে অনেক ভালো লাগছে যে এই অনুষ্ঠানে আসতে পেরেছি। আশা করি এরই ধারাবাহিকতায় আমাদের চলচ্চিত্রের নতুন দিন আসবে।’

আরিফিন শুভ বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘প্রেমী ও প্রেমী’ ছবির শুটিং করছেন। জাকির হোসের রাজু পরিচালিত এই ছবিতে শুভর বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া।

‘শিকারী’ ছবিটি পরিচালনা করেছেন জয়দেব চ্যাটার্জি ও জাকির হোসেন সীমান্ত। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার শ্রাবন্তী। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় ছবিটি ঈদে বাংলাদেশে মুক্তি পাবে, আর কলকাতায় মুক্তি পাবে আগামী ১২ আগস্ট।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)