JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

যে ৮টি লক্ষণে বুঝবেন প্রাক্তন প্রেম জীবনে ফিরে আসতে পারে

লাইফ স্টাইল 24th Jun 2016 at 9:59am 713
যে ৮টি লক্ষণে বুঝবেন প্রাক্তন প্রেম জীবনে ফিরে আসতে পারে

ব্রেকআপের পরেও সম্পর্কের রেশ অনেকদিন ধরেই রয়ে যায়। জেনে নিন এই সময় প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার কোন আচরণগুলি দেখে বুঝবেন তিনি আবার ফিরতে চাইছেন.....

১) ব্রেকআপের পরেও যদি প্রেমিক বা প্রেমিকা অন্য কারও সঙ্গে ডেটিং না করেন এবং একা একা থাকেন তবে বুঝবেন এখনও তিনি আপনাকে ভুলতে পারেননি।

২) সোশ্যাল মিডিয়ায় ‘প্রাক্তন’ কি বার বার আপনার স্টেটাস এবং ছবি লাইক করে চলেছেন? তবে জানবেন আপনার সম্পর্কে ভাললাগা তাঁর এখনও যায়নি এবং তিনি প্রাণপণে আপনার দৃষ্টি আকর্ষণ করতে চাইছেন।

৩) ব্রেকআপের পরেও ‘এমনি’ কথা বলতে হঠাৎ হঠাৎ ফোন করে বসছেন কি আপনার প্রাক্তন বা প্রাক্তনী? তেমন কিছু কথাই হচ্ছে না অথচ ফোন ধরে থাকছেন তিনি? এর অর্থ তিনি চাইছেন আপনি আবার হাত বাড়িয়ে দিন তাঁর দিকে।

৪) আপনি কী করছেন, কোথায় যাচ্ছেন সব খবরই কি রাখছেন প্রাক্তন প্রেমিক বা প্রেমিকা এবং কথায় কথায় সেকথা জানিয়েও দিচ্ছেন? তবে তিনি এখনও পজেসিভ বোধ করছেন এবং একটু সুযোগ দিলেই আবার ঘনিয়ে উঠতে পারে সম্পর্ক।

৫) মাঝেমধ্যেই কি তিনি আপনাকে ফোন করে তিনি কী কী ভুল করেছেন সম্পর্কে, সে সব কথা বলছেন? যদি সত্যিই অনুতপ্ত মনে হয় তাঁকে তবে তিনি জানবেন তিনি আবার নতুন করে শুরু করতে চাইছেন।

৬) রাত-বিরেতে, বেয়াড়া সময়ে আপনি ফোন করলেই কি তিনি ফোন ধরেন এবং ভালভাবে কথা বলেন? তাহলে তিনি এখনও আপনাকে তাঁর জীবনে গুরুত্বপূর্ণ মনে করেন।

৭) প্রাক্তন বা প্রাক্তনীর সঙ্গে প্রায়ই কি রাস্তাঘাটে, বাসস্টপে, কফিশপে দেখা হয়ে যাচ্ছে? তবে তিনি বার বার ইচ্ছে করেই দেখা দিতে চাইছেন, কখনও চোখে চোখে রাখার জন্য আবার কখনওবা কিছু বলার জন্য।

৮) প্রাক্তন বা প্রাক্তনীর সঙ্গে যদি আপনার অনেক কমন ফ্রেন্ড থাকে এবং তাঁদের সঙ্গে দেখা হলেই যদি শোনেন যে আপনার প্রাক্তন/প্রাক্তনী আপনাকে প্রচণ্ড মিস করেন তবে জানবেন এই খবরগুলি আপনার কানে পৌঁছে দিতে চাইছেন তিনি।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)