JanaBD.ComLoginSign Up

দীপিকার শরীরের রহস্য উন্মোচন!

বিবিধ বিনোদন 24th Jun 2016 at 10:27am 442
দীপিকার শরীরের রহস্য উন্মোচন!

দীপিকা পাড়ুকোনের সুন্দর ফিগারের রহস্য কী? এত সুন্দর ফিগার পেলেন কীভাবে ‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত অভিনেত্রী? একসময় খবর প্রকাশিত হয়েছিল, সুন্দর শরীরের জন্য দৈনিক প্রায় ৩৫ হাজার টাকা খরচ করেন দীপিকা। বিখ্যাত এই অভিনেত্রীর শরীরচর্চার জন্য যাবতীয় খরচ বহন করেছিল ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির টিম। সেই জন্য ‘হ্যাপি নিউ ইয়ার’ টিমের নির্মাতাদের প্রচুর খরচ করতে হয়েছিল সেই সময়। এমন খবরই প্রকাশিত হয়েছিল সংবাদমাধ্যমে।

শাহরুখ খানের সঙ্গে ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে অভিনয় করেছিলেন দীপিকা। ‘কিংগ খান’ সেই সময় জানিয়েছিলেন, কিছুক্ষণ পরপরই নাকি খিদে পেয়ে যায় দীপিকার। শ্যুটিং চলাকালীন নিজের খাবার তো দীপিকা খেতেনই, টিমের সবার খাবারেও ভাগ বসাতেন দীপিকা। ভোজনরসিক হলেও দীপিকার শরীর ফিট রাখার বিষয়টি বেশ রহস্যজনকই। প্রচুর সময়, অর্থ ব্যয় এবং ঘাম ঝরানোর জন্যই দীপিকার গড়ন এত সুন্দর। একটু বেশি খাওয়ার ফলেই দীপিকার শরীরে মেদ জমে যায়। কিন্তু নিয়ম করে শরীরের ঘাম ঝরানোর ফলেই প্রকাশ পাড়ুকোন-কন্যার শরীর এত আকর্ষণীয়।

শরীরচর্চার পাশাপাশি আরও একটি কারণ অবশ্য রয়েছে। এবং তার পিছনে রয়েছে খেলাধুলার বড় ভূ্মিকা। দীপিকার বাবা কিংবদন্তি ব্যাডমিন্টন তারকা। ছোটবেলা থেকেই দীপিকা দেখেছেন প্রকাশকে। বিখ্যাত ব্যাডমিন্টন তারকার মেয়ে হওয়ায় দীপিকাও ছেলেবেলা থেকেই ব্যাডমিন্টন খেলতেন।

জাতীয় স্তরের ব্যাডমিন্টন তারকা ছিলেন দীপিকা। পরে অবশ্য ব্যাডমিন্টন ছেড়ে দীপিকা মন দেন মডেলিংয়ে। শুধু ব্যাডমিন্টন নয়, রাজ্যস্তরের ভলিবল খেলোয়াড় ছিলেন দীপিকা। আর হবেই বা নয় কেন! দীপিকার রক্তে তো খেলাধুলা। ছোটবেলা থেকে খেলাধুলা, বড় হয়ে শরীরচর্চার জন্যই দীপিকার ফিগার দারুণ। একেবারে অ্যাথলিটের মতো। সুত্র-এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)