JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

প্রিয়াঙ্কা-দীপিকার চার মিনিটের দাম

বিবিধ বিনোদন 24th Jun 2016 at 3:19pm 772
প্রিয়াঙ্কা-দীপিকার চার মিনিটের দাম

হলিউডে পা রাখার পর থেকে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের দাম বেড়েই চলেছে। তাদের চাহিদা এখন প্রায় আকাশচুম্বি! এবার আইফা অ্যাওয়ার্ডসে চার মিনিটের পরিবেশনায় অংশ নেওয়ার জন্য এক কোটি ৩০ লাখ রুপি করে নিচ্ছেন তারা।

প্রিয়াঙ্কা ও দীপিকা দু’জনই বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী। শুধু মঞ্চেই নয়, বিজ্ঞাপনী চুক্তির বেলায়ও উঁচু দর হাঁকান তারা। এবার আইফায় প্রতি মিনিটের জন্য ৩৩ লাখ রুপি চেয়েছেন দীপিকা। সমপরিমাণ অর্থ দাবি করেছেন প্রিয়াঙ্কাও।

আইফা অনুষ্ঠানে নৃত্য পরিবেশনের জন্য বেশ কয়েকজন তারকার সঙ্গে আলোচনা করেছিলেন আয়োজকরা। পাশাপাশি বলিউডের কোন তারকা মাদ্রিদে বেশি জনপ্রিয় তা নিয়েও গবেষণা করেছেন তারা। অভিনেত্রীদের মধ্যে তালিকার শীর্ষে পাওয়া যায় প্রিয়াঙ্কা ও দীপিকার নাম। সাধারণত বলিউড অভিনেত্রীদেরকে জনপ্রিয়তা ও বাজার চাহিদার কথা ভেবে মঞ্চ উপস্থিতির জন্য ৭০-৮০ লাখ রুপি দেওয়া হয়ে থাকে।

একটি সূত্রের মন্তব্য, হলিউডের মাটি ছোঁয়ার পর থেকে প্রিয়াঙ্কা ও দীপিকার চাহিদা বেড়েছে কয়েক গুণ। ফলে তারা আকাশছোঁয়া পারিশ্রমিক চাইলেও তা অবান্তর মনে হয় না কারও। আইফার আয়োজকরাও তাই উভয়ের চাহিদা অনুযায়ী সম্মানী দিচ্ছেন।

হলিউডের ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এ অ্যাকশন তারকা ভিন ডিজেলের সঙ্গে কাজ করেছেন দীপিকা। আর প্রিয়াঙ্কা চোপড়া আছেন ডোয়াইন জনসনের সঙ্গে ‘বেওয়াচ’ ছবিতে। পশ্চিমে আমেরিকান টিভি সিরিজ ‘কুয়ান্টিকো’ দিয়ে তার যাত্রা শুরু।

এদিকে বলিউড তারকারা এরই মধ্যে মাদ্রিদে পৌঁছেছেন। প্রিয়াঙ্কা ও দীপিকার পাশাপাশি অনুষ্ঠানে অংশ নেবেন সালমান খান, হৃতিক রোশন, টাইগার শ্রফ, সোনাক্ষী সিনহা ও শিল্পা শেঠি। তাদের মধ্যে সালমান প্রায় ৫ কোটি রুপি আর হৃতিক নিচ্ছেন সাড়ে তিন কোটি থেকে চার কোটি রুপির মধ্যে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)